আইইউবিএটি কম্পিউটার বিভাগের রজত জয়ন্তি উদযাপন

cse25_22রাজধানীর উত্তরায় বাংলাদেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি (আইইউবিএটি)-এর রজত জয়ন্তি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রথম ও পুরাতন ডিপার্টমেন্ট কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ২৫ বছর পূর্তি উদযাপন করে।

 

cse25আই ইউ বি এ টি আইটি সোসাইটির সার্বিক সহযোগিতা ও শিক্ষক আরিফাতুর রহমানের তত্ত্বাবধানে সোমবার বিকাল ৪ টা থেকে রাত ৮ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের  প্রতিষ্ঠাতা ও উপাচার্য অধ্যাপক ড. এম আলিমুল্লাহ মিয়ান কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন। তিনি বলেন, আই ইউ বি এ টি বাংলাদেশের প্রতিটা গ্রাম থেকে নূন্যতম একজন টেকনিকাল গ্রাজুয়েট তৈরি করতে চায় যার দ্বারা বাংলাদেশের আরথ-সামাজিক উন্নয়ন সম্ভব।

 

রজত জয়ন্তি স্লোগান– “যোগ্যতা সম্পন্ন প্রত্যেক ব্যক্তির জন্য উচ্চ শিক্ষার নিশ্চয়তাঃ প্রয়োজনে মেধাবী তবে অস্বচ্ছলদের জন্য অর্থায়ন।”

 

Post MIddle

cse25_1অনুষ্ঠানে আরও উপস্থিত ডিরেক্টর এডমিন প্রোফেসর সেলিনা নার্গিস, কলেজ অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি চেয়ারম্যান প্রোফেসর মোঃ মনিরুল ইসলাম, ডিপার্টমেন্ট চেয়ারম্যান প্রোফেসর ড. মোঃ আব্দুল হক, ডিপার্টমেন্ট কোঅরডিনেটর ড. উৎপল কান্তি দাস এবং ডিপার্টমেন্টের সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর সকল শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ কেক কেটে, ফানুস ও বেলুন উড়িয়ে, প্রদীপ জ্বেলে এবং আতশবাজি ফুটিয়ে উৎসব মুখর আনন্দঘন মুহূর্ত সৃষ্টি করে। পরিশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর মাধ্যমে সমাপ্তি ঘটে।#

 

লেখাপড়া২৪.কম/তারেক/আরএইচ

 

পছন্দের আরো পোস্ট