ঢাবি বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের পরিচিতি অনুষ্ঠান

Orientation Pictureঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক শিক্ষার আলোয় আলোকিত হয়ে সমাজের অন্ধকার দূর করার জন্য ছাত্র-ছাত্রীদের প্রতি আহ্বান জানিয়েছেন। (০৮ ফেব্রুয়ারি) সোমবার টিএসসি মিলনায়তনে ঢাকা বিশ্ববিদ্যালয় সামাজিক বিজ্ঞান অনুষদভূক্ত বিভিন্ন বিভাগের ১ম বর্ষ সম্মান শ্রেণির শিক্ষার্থীদের পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান। ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দফতর এই অনুষ্ঠানের আয়োজন করে।

 

ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মেহজাবীন হকের সভাপতিত্বে অনুষ্ঠানে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন। উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক আগামী দিনে বাংলাদেশকে নেতৃত্ব দিতে শিক্ষার্থীদের মানবিক মূল্যবোধ এবং অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হওয়ার ওপর গুরুত্বারোপ করেন।

 

Post MIddle

তিনি বলেন, একবিংশ শতাব্দীতে বিশ্ব ভৌগোলিক সীমারেখায় আবদ্ধ নয়। বর্তমান বিশ্বায়নের প্রতিযোগিতায় টিকে থাকতে হলে ছাত্র-ছাত্রীদের আন্তর্জাতিক মানের গ্র্যাজুয়েট হিসাবে প্রস্তুত হতে হবে। জাতির কল্যাণ সাধনের লক্ষ্যে তিনি চমৎকার একাডেমিক ফলাফলের সঙ্গে সততার সংমিশ্রণ ঘটানোর জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট