ডিআইইউতে ইউ শীর্ষক কর্মশালা

Prof. Dr. Yousuf Mahabubul Islam, Vice Chancellor, Daffodil International University along with distinguished guests and participants at the workshop on “ YOU”ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির হিউম্যান রিসোর্স ডেভেলপম্যান্ট ইনিষ্টিটিউট (এইচআরডিআই) এর আয়োজনে “ইউ” শীর্ষক এক কর্মশালা ৬ ফেব্রুয়ারি ২০১৬ বিশ্ববিদ্যালয়ের উত্তরা ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইউছুফ এম. ইসলাম।

 

শিক্ষার্থীদের নিজস্ব জ্ঞান, দক্ষতা ও অভিজ্ঞতা বৃদ্ধিকে কেন্দ্র করে এইচআরডিআই এই কর্মশালার আয়োজন করেন যেখানে ব্যবসায় প্রশাসন বিভাগের ১০০ জন শিক্ষার্থী উপস্থিত ছিলেন। কর্মশালায় উপাচার্য শিক্ষার্থীদেরকে তাদের নিজস্ব জ্ঞান, দক্ষতা ও অভিজ্ঞতা বৃদ্ধির জন্য অনুপ্রানিত করেন এবং মাইন্ড ম্যাপিং সম্পর্কে প্রশিক্ষন প্রদান করেন। তিনি তাদের মস্তিস্ক কার্যকরভাবে এবং দক্ষ তার সঙ্গে ব্যবহার করে যাতে তারা সফলতা অর্জন করতে পারে সেই সম্পর্কে আলোচনা করেন।

 

Post MIddle

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এইচআরডিআই এর পরিচালক ফিরোজ মাহমুদ, উত্তরা ক্যাম্পাসের পরিচালক (প্রশাসন) অনিল চন্দ্র পাল, পরিচালক একাডেমিক (ভারপ্রাপ্ত) মিস তানজিনা হোসেন।

 

 

লেখাপড়া২৪.কম/ইউএপি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট