খুবির ফার্মেসি ডিসিপ্লিনের নবীনবরণ

Khulna University photo-1খুলনা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি ডিসিপ্লিনের ১৫ ব্যাচের নবীনবরণ অনুষ্ঠান (৭ ফেব্রুয়ারি ২০১৬) সকালে দ্বিতীয় একাডেমিক ভবন অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মোঃ মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ট্রেজারার খান আতিয়ার রহমান। বিশেষ অতিথি ছিলেন জীব বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ নাজমুল আহসান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক মোঃ আমীরুল ইসলাম।

 

নবীনদের পক্ষে বক্তব্য রাখেন অনিন্দ সুন্দর বিশ্বাস এবং পুরাতনদের মধ্যে শোভন লাল দত্ত, মোঃ ইবনে জুবায়েদ সাকলাইন, শেখ মোঃ সাকিবুর রহমান, ফয়সাল আহাদ ও আ ন ম শফিউদ্দিন নোমান। প্রধান অতিথি প্রথমে বিশ্ববিদ্যালয় ও তাঁর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান এবং নবীন শিক্ষার্থীদের ফার্মেসি ডিসিপ্লিনের উজ্জ্বল ভাবমূর্তি প্রতিষ্ঠায় এ ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থীদের ভ‚মিকা ও অবদানের কথা উল্লেখ করেন। তিনি নবীনদের উদ্দেশে বলেন বিশ্ববিদ্যালয় হচ্ছে জ্ঞানের বাতিঘর।

 

এখান থেকে জ্ঞান আহরণ করে নিজেকে তৈরি করতে হবে। তোমরা আলোকিত মানুষ হও এবং প্রতিক্ষেত্রে তোমাদের সাফল্য বয়ে আসুক এই কামনা করি। অনুষ্ঠানে প্রধান অতিথি নবাগত শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন। এর আগে সকালে ডিসিপ্লিনের পক্ষ থেকে ক্যাম্পাসে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Khulna University photo-2

লেখাপড়া২৪.কম/খুবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট