ইবিতে আন্তঃবিভাগ ক্রিকেটে আইন বিভাগ চ্যাম্পিয়ন

IMG_7930ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগীতায় আইন বিভাগ চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়া আন্তঃহল ক্রিকেটে শহীদ জিয়াউর রহমান হল ও বেগম ফজিলাতুন্নেসা মুজিব হল চ্যাম্পিয়ন হয়েছে। এবছর ২১টি বিভাগ ও সাতটি হল প্রতিযোগীতায় অংশ গ্রহণ করে।

 

রবিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রিয় ক্রিকেট মাঠে আন্তঃবিভাগ ক্রিকেটের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগ ও আইন বিভাগের মধ্যকার ফাইনাল খেলায় প্রথমে ব্যাট করে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগ ১৩৮ রান করতে সমর্থ হয়। ১৩৯ রানের জবাবে দুই উদ্বোধনী ব্যাটসম্যান রিজওয়ান ও সজিবের ৯৩ রানের জুটিতে ভর করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় আইন বিভাগ। রিজওয়ানের সর্বোচ্চ ৪৭ ও সজিবুল ইসলাম সজিবের ৪২ রানের সুবাদে চার বল বাকি থাকতেই বিজয় নিশ্চিত করে আইন বিভাগ।

 

বৃহস্পতিবার অনুষ্ঠিত আন্তঃহল ক্রিকেট প্রতিযোগীতায় শহীদ জিয়াউর রহমান হল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এছাড়া বেগম ফজিলাতুন্নেসা মুজিব হল বেগম খালেদা জিয়া হলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

IMG_8004

রবিবার বেলা দেড়টার দিকে কেন্দ্রিয় ক্রিকেট মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রোভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান, রেজিষ্ট্রার ড. এ এস এম আব্দুল লতিফ। এছাড়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. এমতাজ হোসেন, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর ড. আবু সিনা, হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. সেলিনা নাসরিন, আইন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. শাহজাহান মন্ডল, প্রফেসর ড. রেবা মন্ডল, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. আনোয়ার হোসেন, প্রক্টর প্রফেসর ড. মাহবুুবর রহমান, শিক্ষক সমিতির যুগ্ম-সম্পাদক প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান, ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অমিত কুমার দাশ, সহ-সভাপতি মিজানুর রহমান মিজু, সাংবাদিক সমিতি ও প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

 

পছন্দের আরো পোস্ট