বিইউবিটির ইংরেজী বিভাগে নবীনবরণ

3বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (বিইউবিটি) এর রূপনগরস্থ স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত হল ইংরেজী বিভাগের ৩৬ তম ইনটেক, স্প্রিং-২০১৬ সেমিস্টারের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান। অনুষ্ঠানের স্লোগান ছিল “আগামীকালের জন্য সেরা প্রস্তুতি হল আজকে নিজের সেরা কাজটি করা”।

 

অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে কলা ও মানবিক এবং সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর সৈয়দ আনোয়ারুল হক নবীন শিক্ষার্থীদের তাদের বিশ্ববিদ্যালয় জীবনের শুরু থেকেই নিজেদের পড়াশোনার ব্যাপারে আন্তরিক, ঐকান্তিক ও নিবেদিত হওয়ার প্রতি গুরুত্ব আরোপ করেন। ইংরেজী বিভাগের শিক্ষকদের পক্ষ থেকে সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টর জনাব মোঃ আবদুল্লাহ আল আজাদ শিক্ষার্থীদের নিয়ম শৃক্সখলা মেনে চলা ও পড়াশোনার পাশাপাশি পাঠক্রম বহির্ভূত কার্যক্রমে অংশগ্রহণের জন্য উদ্বুদ্ধ করেন।

 

Post MIddle

অনুষ্ঠানের সম্মানিত বিশেষ অতিথি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর মিয়া লুৎফার রহমান শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দেন এবং তাদেরকে সবসময় পরিচয়পত্র বহন করা, শালীন পোষাক পরা ও ভাল ব্যবহার করার আহবান জানান। ইংরেজী বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক ড. মো: মহসিন রেজা জানান কিভাবে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মাধ্যমে একজন শিক্ষার্থী তাঁর শরীর, মন ও আত্মার সমš^য়ে একজন পরিপূর্ণ মানুষে পরিণত হয়ে ওঠে।

 

অনুষ্ঠানে একটি কোরাস সঙ্গীত পরিবেশন করা হয় এবং বিইউবিটি রিডার্স সার্কেল কর্র্তৃক নির্মিত একটি তথ্যচিত্র প্রদর্শন করা হয়। সবশেষে নবীন শিক্ষার্থীদের মাঝে উপহার বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের শিক্ষক ও বিভিন্ন ইনটেকের শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

 

লেখাপড়া২৪.কম/বিইউবিটি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট