বঙ্গবন্ধুর মাজারে খুবি উপাচার্য

Khulna University photo-2খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান শনিবার দুপুর ১২ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

 

এ সময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার খান আতিয়ার রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) টিপু সুলতান, বিভাগীয় প্রধান ও শাখা প্রধানসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। ভিজিটিং বইতে তাঁর মন্তব্যসহ স্বাক্ষর করেন। সেখানে উপস্থিত সংসদ সদস্য শেখ হেলালের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পরে উপাচার্য বঙ্গবন্ধু মাজার কমপ্লেক্স সংলগ্ন এলাকায় আয়োজিত কর্মচারীদের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন।

 

Post MIddle

তিনি বলেন, বই পরিবর্তন করা যায় কিন্তু ইতিহাস পরিবর্তন করা যায় না। তিনি আরও বলেন, যারা একদিন ভেবেছিলো বঙ্গবন্ধুকে হত্যা করলে তাঁর নাম আর কেউ নেবে না, ইতিহাস থেকে মুছে যাবে। কিন্তু ইতিহাস সব সময়ই সত্য কথা বলে। আজ ইতিহাসে সে সত্যই প্রতিষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু আজ বাংলার মানুষের হৃদয়ে স্থান পেয়েছে। টুঙ্গিপাড়ায় প্রতিদিন হাজার হাজার, লাখো মানুষের ঢল। সে সত্যই প্রমাণ করে। আজ বঙ্গবন্ধুর মাজার অন্যতম তীর্থক্ষেত্রে পরিণত হয়েছে। যতোদিন যাবে এর ব্যাপ্তি ততোই বাড়বে। কর্মচারীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) টিপু সুলতান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রেজারার খান আতিয়ার রহমান ও টুঙ্গিপাড়া থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল বাসার (খায়ের)।#

 

 

লেখাপড়া২৪.কম/খুবি/পিআর/আরএইচ

পছন্দের আরো পোস্ট