ইউজিসিতে কানেকটিভিটি টু প্রাইভেট ভার্সিটিজ কর্মশালা

04.02.2016‘বিডিরেন (বাংলাদেশ রিসার্চ এন্ড এডুকেশ নেটওয়ার্ক) কানেকটিভিটি টু প্রাইভেট ইউনিভার্সিটিজ’ শীর্ষক এক কর্মশালা ০৪.০২.২০১৬ তারিখ ইউজিসি অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউজিসি সদস্য প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউজিসি সদস্য প্রফেসর ড. মোঃ আখতার হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ড. গৌরঙ্গ চন্দ্র মোহন্ত, এনডিসি, প্রকল্প পরিচালক, উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্প।

 

ইউজিসি চেয়ারম্যান তাঁর বক্তব্যে বলেন যে, বিশ্বায়নের এই যুগে বিশ্ব জ্ঞান ভাণ্ডারের সাথে সংযুক্ত হতে হলে শিক্ষার্থী, শিক্ষক ও গবেষকদের জন্য ইন্টারনেট কানেকটিভিটি খুবই জরুরি। তিনি আরও বলেন যে, জ্ঞানভিত্তিক সমাজে নতুন জ্ঞান সৃজন ও তা বিতরণের জন্য উচ্চগতিসম্পন্ন ইন্টারনেট কানেকটিভিটির কোন বিকল্প নেই।

 

ইউজিসি সদস্য – প্রফেসর ড. দিল আফরোজা বেগম, প্রফেসর ড. এম. শাহ নওয়াজ আলি, ইউজিসি সচিব ড. মোঃ খালেদ, প্রাইভেট বিশ্ববিদ্যালয়, উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্প ও বিডিরেনের প্রতিনিধিবৃন্দ এবং ইউজিসি’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

লেখাপড়া২৪.কম/ইউজিসি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট