ঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগের নবীন বরণ

_DSC0010ঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগের ২২তম ব্যাচের (১ম বর্ষ সম্মান শ্রেণী) শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান বুধবার (৩ ফেব্রুয়ারি) বিজনেস স্টাডিজ অনুষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

 

মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আনিসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন। এছাড়া, আরও বক্তব্য রাখেন বিভাগের সংখ্যাতিরিক্ত অধ্যাপক মো: আব্দুল কুদ্দুস, অধ্যাপক ড. বেলায়েত হোসেন, অধ্যাপক ড. মো: মিজানুর রহমান এবং সহযোগী অধ্যাপক মো: মোক্তার আলী।

 

Post MIddle

প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন নবীন শিক্ষার্থীদের ঢাকা বিশ্ববিদ্যালয়ে স্বাগত জানিয়ে বলেন, আমাদের এই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের মধ্যে বিজনেস স্টাডিজ অনুষদ বিশ্বমানের অনুষদ। এখানে রয়েছে সর্বাধুনিক সব সুযোগ-সুবিধা। তিনি এইসব সুযোগ-সুবিধার সদ্ব্যবহারের মাধ্যমে সুনাগরিক হিসাবে গড়ে ওঠার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

 

তিনি বলেন, এখন ফেব্রুয়ারি মাস মানে ভাষা আন্দোলনের মাস। ভাষা আন্দোলনের পূর্ণাঙ্গ নেতৃত্ব দিয়েছিলেন এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। শুধু তাই নয়, বাংলাদেশের স্ব্ধীনতা আন্দোলন, স্বরাচার বিরোধী আন্দোলন, শিক্ষা আন্দোলনসহ সকল গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের অতীত ঐতিহ্যকে ধারণ করে দেশ ও জাতিকে এগিয়ে নেওয়ার জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট