ঢাবিতে ৪৭তম আন্তঃহল এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা

(2) 3-1-16 (2)ঢাকা বিশ্ববিদ্যালয় ‘৪৭তম আন্তঃহল এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা ২০১৬’-এ ছাত্র বিভাগে জগন্নাথ হল এবং ছাত্রী বিভাগে রোকেয়া হল দলগত চ্যাম্পিয়ন হয়েছে। ছাত্র বিভাগে শহীদ সার্জেন্ট জহুরুল হক হল এবং ছাত্রী বিভাগে বাংলাদেশ কুয়েত মৈত্রী হল দলগত রানার্স আপ হয়েছে।

 

Post MIddle

আজ (৩ ফেব্রুয়ারি) বুধবার অপরাহ্নে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে দুই দিনব্যাপী এই প্রতিযোগিতার শেষ হয়েছে। বিশ্ববিদ্যালয় এ্যাথলেটিকস্ কমিটির সভাপতি অধ্যাপক ড. মো: আখতারুজ্জামানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীন। অনুষ্ঠানে বিভিন্ন হলের প্রভোস্ট, আবাসিক শিক্ষক, বিশ^বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, কর্মকর্তা ও বিপুল সংখ্যক প্রতিযোগী উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৯টি হল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। গতকাল ২ ফেব্রুয়ারি ২০১৬ মঙ্গলবার সকালে দু’দিনব্যাপী এই এ্যাথলেটিকস প্রতিযোগিতার শুরু হয়। বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (প্রশাসন) ও স্পোর্টস বোর্ডের সভাপতি অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বর্ণাঢ্য এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।

 

 

পছন্দের আরো পোস্ট