কুয়েটে ইস্টাবলিশমেন্ট অফ আইকিউএসি বিষয়ক সেমিনার

Inception Workshop on IQACখুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ইস্টাবলিশমেন্ট অফ ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স (আইকিউএসি) শীর্ষক প্রকল্পের ‘ইনসেপশন ওয়ার্কশপ’ অনুষ্ঠিত হয়েছে। ০৩ ফেব্রুয়ারি সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি প্রকল্পের আয়োজনে প্রশাসনিক ভবনের সভাকক্ষে দিনব্যাপী ওয়ার্কশপটি শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

 

আইকউএসি’র পরিচালক প্রফেসর ড. তারাপদ ভৌমিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মেজবাউদ্দীন আহমেদ, হেড, কিউএইউ, হেকেপ, ইউজিসি এবং স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. এম. আবুল কাশেম, কোয়ালিটি এসুরেন্স স্পেশালিষ্ট, কিউএইউ, হেকেপ, ইউজিসি ও প্রফেসর ড. সঞ্জয় কুমার অধিকারী, কোয়ালিটি এসুরেন্স স্পেশালিষ্ট, কিউএইউ, হেকেপ, ইউজিসি।

 

ওয়ার্কশপে বিম্ববিদ্যালয়ের বিভন্ন অনুষদের ডীনবৃন্দ, ইনস্টিটিউট পরিচালকবৃন্দ, বিভাগীয় প্রধানবৃন্দ, পরিচালকবৃন্দ, হল প্রভোষ্টগণ, রেজিস্ট্রারসহ বিশ্ববিদ্যালয়ের উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ ও প্রোজেক্টের সঙ্গে সংশ্লিষ্ট শিক্ষক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

লেখাপড়া২৪.কম/কুয়েট/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট