সাতক্ষীরা সরকারি কলেজের সাংস্কৃতিক সপ্তাহের পুরস্কার বিতরণ

DSC07133সাতক্ষারা সরকারি কলেজে সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহের পুরস্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা সরকারি কলেজের শহীদ মিনার চত্বরে জাঁকজমকপূর্ণ প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর লিয়াকত পারভেজ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ।

 

‘অপসংস্কৃতির বিস্তার রোধ ও দেশীয় সংস্কৃতি বিকাশের অঙ্গীকার’ এই স্লোগানকে সামনে রেখে গত শনিবার থেকে ৪দিন ব্যাপী এ সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ’র শুভ উদ্বোধন করেন সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ কাজী হাবিবুর রহমান। ৪দিন ব্যাপী অনুষ্ঠিত সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহের বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতায় কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা সতস্ফুর্তভাবে অংশ নেয়।

 

Post MIddle

তবে ফলাফলে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের সাফল্য ছিল চোখের পড়ার মতো। সমাপনী অনুষ্ঠানের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারি কলেজের উপাধ্যক্ষ আমান উল্লাহ আল হাদী, শিক্ষক পর্ষদ সম্পাদক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আবুল কালাম আজাদ, সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ উদ্যাপন কমিটির আহবায়ক মোঃ আবুল হাশেম।

 

এসময় উপস্থিত ছিলেন অধ্যাপক এস.এম আবুল হোসেন, মোসতানছির বিল্লাহ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগি অধ্যাপক জিয়াউর রহমান, প্রভাষক আবুল কালাম আযাদ, প্রভাষক মফিজুল ইসলাম, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শাহিনুর রহমান, ইসলামী শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মোহেব উল্লাহ, কাজী আসাদুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম, মাহমুদা সুলতানা, আ.ন.ম গাউছার রেজাসহ কলেজের সকল বিভাগের বিভাগীয় প্রধান, সহযোগী অধ্যাপক, প্রভাষক ও সাধারণ শিক্ষার্থীরা।

 

লেখাপড়া২৪.কম/আব্দুর রহমান/এমএএ

পছন্দের আরো পোস্ট