বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে জনতা ব্যাংকের উপহার

JBবেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের দু’টি আবাসিক হলে দু’টি টেলিভিশন উপহার দিয়েছে জনতা ব্যাংক। গতকাল সোমবার আনুষ্ঠানিকভাবে জনতা ব্যাংকের বিভাগীয় উপ-মহা ব্যবস্থাপক মোঃ আখতারুজ্জামান ৪৮ ইঞ্চি সাইজের টেলিভিশন দুইটি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবীর কাছে হস্তান্তর করেন। এ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও শহীদ মুখতার ইলাহী হলে পৃথক দু’টি অনুষ্ঠানের আয়োজন করা হয়। হল প্রভোস্ট এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্ব স্ব হলেল সহকারী প্রভোস্ট ও আবাসিক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

জনতা ব্যাংকের লালবাগ বাজার শাখার ব্যবস্থাপক মোঃ রাশেদুর রহমান জানান, বিশ্ববিদ্যালয়ে নতুন হলগুলোতে শিক্ষার্থীদের গঠনমূলক বিনোদনের জন্য কিছু করতে পারায় আমরা জনতা ব্যাংক পরিবার গর্বিত বোধ করছি। তিনি বলেন, শিক্ষার্থীদের কথা বিবেচনা করে আমরা অত্যাধুনিক মানের টেলিভিশন দিয়েছি। উল্লেখ্য, এর আগে শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলেও জনতা ব্যাংক একটি টেলিভিশন এবং ক্যাম্পাসে স্বাধীনতা স্মারক নির্মাণে ২০ লাখ টাকা উপহার দিয়েছে।

 

Post MIddle

এদিকে গতকাল সোমবার সকাল ১০টায় প্রযুক্তি মন্ত্রনালয়ের অধিনে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ‘এ টু আই’ শীর্ষক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কোর্সের উদ্বোধন করেন। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (চলতি দায়িত্ব) মোঃ শাহীনুর রহমানের সভাপতিত্বে সেন্ট্রাল লাইব্রেরি এন্ড ইনফরমেশন সেন্টারে এক উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

লেখাপড়া২৪.কম/বেরোবি/মোহাম্মদ আলী/এমএএ

পছন্দের আরো পোস্ট