সড়ক দুর্ঘটনায় রাবি শিক্ষার্থী আহত

ruরাজশাহী বিশ্ববিদ্যালয়ের মন্নুজান হলের সামনে সড়ক দুর্ঘটনায় এক ছাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে মন্নুজান হলের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত ছাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

 

আহত শিক্ষার্থী পূজা সাহা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষে পড়াশোনা করছেন। তিনি বেগম খালেদা জিয়া হলের আবাসিক ছাত্রী।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তিনি রাত ৯ টার দিকে কাজলা থেকে অটোরিকশাতে হলে ফিরছিলেন। মন্নুজান হলের সামনে পৌঁছালে তার ওড়না রিকশার চাকার সঙ্গে জড়িয়ে যায়। এসময় রিকশা থেকে পড়ে গিয়ে গলায় আঘাত পান। পরে সেখান থেকে তাকে এ্যাম্বুলেন্সে করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। এরপর প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রামেকে পাঠানো হয়।

 

Post MIddle

রামেক হাসপাতল পুলিশ বক্স সূত্রে জানা গেছে, আহত শিক্ষার্থীকে মেডিকেলের জরুরি বিভাগের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তিকরা হয়েছে। ওড়নার সঙ্গে গলা জড়িয়ে যাওয়ায় হালকা কেটে গিয়েছে। মস্তিষ্কে আঘাত লেগেছে কি না তা পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হচ্ছে।

 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তারিকুল হাসান বলেন, ‘আমি বিষয়টি শোনার পর ঘটাস্থলে গিয়েছিলাম। সেখানে গিয়ে শুনি ওই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ের এ্যাম্বুলেন্সে করে রামেকে নিয়ে যাওয়া হয়েছে।’#

 

 

লেখাপড়া২৪.কম/রাবি/তমাল/আরএইচ

পছন্দের আরো পোস্ট