শ্রীলংকান ক্রিকেটারদের সাথে প্রতিবন্ধীদের মিলন মেলা

9da4d602-50b5-427d-bec4-bc16d0a0322fআই.এল.ও এবং হোটেল লা মেরিডিয়ানের যৌথ সহযোগিতায় পি.এফ.ডি.এ- ভোকেশনাল ট্রেনিং সেন্টার (ভিটিসি) স্নায়ুবিক বিকাশ জনিত প্রতিবন্ধিতা যেমন অটিজম, ডাউন্স সিনড্রোম, সেরিব্রাল পালসি, বুদ্ধি প্রতিবন্ধী ও অন্যান্য সংশ্লিষ্ট প্রতিবন্ধিতায় আক্রান্ত ১৫ বছরের উর্ধে তরুণ/ তরুণীদের সাথে শ্রীলংকান ক্রিকেট টিমের একটি আনন্দঘন চমৎকার মিলন মেলা সোমবার ঢাকার লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত হয় ।

 

40f7e99c-787c-44eb-99a6-90d5ccf328e6আই.এল.ও’র ঊর্ধ্বতন কর্মকর্তা ফ্রান্সিস দি.সিল্ভা ও শ্রী লংকান অনুর্ধ ১৯ টিমের ম্যানেজার মি.মাধুরাসিঙ্গা এর বিশেষ অনুষ্ঠানটির উদ্যোক্তা। পি.এফ.ডি.এ- ভোকেশনাল ট্রেনিং সেন্টার (ভিটিসি) এর ২০ জন বিশেষ চাহিদা সম্পন্ন তরুণ তরুণী, শ্রী লংকান অনুর্ধ ১৯ টিমের সব ক্রিকেটার, হোটেল লা মেরিডিয়ান হোটেলের জেনেরেল ম্যানেজার আশ্বানি নায়ার, পি.এফ.ডি.এ- ভিটিসি এর নির্বাহী পরিচালক সাজিদা রহমান ড্যানি, আই.এল.ও এর যোগাযোগ বিশেষজ্ঞ স্টিভ নিধাম, শ্রী লংকান অনুর্ধ ১৯ টিমের কোচ রজার ওইজেসুরিয়া আনোওয়ার হোসেন বিপনন পরিচালক এই আনন্দঘন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ফারহাত চৌধুরী, ও মাইনুল ইসলাম সুপ্ত এই অনুষ্ঠানে গান গেয়ে সবাইকে বিমোহিত করে। শ্রী লংকান অনুর্ধ ১৯ টিমের সব ক্রিকেটাররা এই সব তরুণ তরুণীদের সাথে তালে তাল মিলিয়ে একাত্মতা প্রকাশ করে।

 

Post MIddle

34838acb-7ec2-4324-811b-eeb823c834b6পি.এফ.ডি.এ- ভোকেশনাল ট্রেনিং সেন্টার (ভিটিসি) স্নায়ুবিক বিকাশ জনিত প্রতিবন্ধিতা যেমন অটিজম, ডাউন্স সিনড্রোম, সেরিব্রাল পালসি, বুদ্ধি প্রতিবন্ধী ও অন্যান্য সংশ্লিষ্ট প্রতিবন্ধিতায় আক্রান্ত ১৫ বছরের উর্ধে তরুণ/ তরুণী ও ব্যাক্তিদের জন্য সেবা ও তাঁদের অধিকার সংরক্ষনের ফোরাম। এই সেন্টারটি এদের ভবিষ্যতের কথা চিন্তা করে, তাদের কাজ করার সম্ভাবনাকে কাজে লাগিয়ে অর্থনৈতিক ভাবে উপার্জনক্ষম করার জন্য একটি প্ল্যাটফর্ম । এখানে কার্পেট স্লিপার, পুতির গয়না, স্কিন প্রিন্ট, কম্পিউটার ট্রেনিং, কাগজের প্যাকেট, এনভেলপ, ব্যাগ, ব্লক ও টাই-ডাই এর ড্রেস, আর্ট, নাচ, গান, অভিনয় এর ট্রেনিং এর সাথে সাথে থেরাপির সাপোর্ট দেওয়া হয়। মহাখালীর ডি ও এইচ এস এলাকার ২৯১ নং বাড়ী, রোড ১৯বি রে এর অবস্থান। আরও তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন ফোন ০১৭৫১৭৭৮৩০৮, বা www.facebook.com/parentsforumbd.org.

 

লেখাপড়া২৪.কম/প্রেবি/আরএইচ

পছন্দের আরো পোস্ট