চুয়েটে ডীনগণের সংবর্ধনা অনুষ্ঠিত

1চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর সাবেক ও নতুন দায়িত্বপ্রাপ্ত ডীনগণের সংবর্ধনা আজ (৩১ জানুয়ারি ২০১৬)সকালে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে সাবেক ডীনগণকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়া নতুন দায়িত্বপ্রাপ্ত ডীনগণকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর আলম এসব সম্মাননা ও শুভেচ্ছা স্মারক তুলে দেন। উপাচার্যের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

 

সম্মাননা প্রাপ্ত সাবেক ডীনগণ হলেন পুরকৌশল অনুষদের অধ্যাপক ড. স্বপন কুমার পালিত, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের অধ্যাপক ড. মো: হযরত আলী, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, যন্ত্রকৌশল অনুষদের অধ্যাপক ড. বদিউস সালাম, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মুহম্মদ ইব্রাহিম খান।

 

শুভেচ্ছা স্মারক প্রাপ্ত নতুন ডীনগণ হলেন পুরকৌশল অনুষদের অধ্যাপক ড. মো: হযরত আলী, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের অধ্যাপক ড. আশুতোষ সাহা, যন্ত্রকৌশল অনুষদের অধ্যাপক ড. মো: মাহবুবুল আলম, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের অধ্যাপক ড. মাহমুদ আব্দুল মতিন ভূইয়াঁ, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মো: মোস্তফা কামাল।

 

এ সময় উপাচার্য অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর আলম বলেন, চুয়েট শিক্ষা-গবেষণায় সাম্প্রতিক সময়ে বেশ সফলতা দেখাচ্ছে। এই সফলতার পেছনে সম্মানিত ডীনগণের নিরলস কর্মপ্রয়াস বিশেষভাবে ভূমিকা রাখছে। ডীনগণের সার্বিক সহযোগিতা আগামী দিনে অব্যাহত থাকবে বলে আমরা আশাবাদী।

 

 

পছন্দের আরো পোস্ট