মোরেলগঞ্জে কোমলমতি শিশুদের নবীন বরণ

photo-(1)-30-01-16ব্যতিক্রমধর্মী আয়োজনের মধ্যদিয়ে কোমলমতি শিশুদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠান করেছে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ৩৪ নং জিলবুনিয়া কামলা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

 

জেলা পর্যায় ২০১৫ সালের শ্রেষ্ঠ এ প্রতিষ্ঠানের প্রাক-প্রাথমিক ও ৬ষ্ঠ শ্রেনির নবাগত শিক্ষার্থীদের নিয়ে শনিবার সকাল ১০টায় বিদ্যালয় ভবণে আড়ম্বরপূর্ণভাবে উদযাপিত নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা শিক্ষা অফিসার অশোক কুমার সোমাদ্দার। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি খান হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাগেরহাট সদর উপজেলা শিক্ষা অফিসার মো.আবদুল মান্নান, মোরেলগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মো.বশিরুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা অফিসার যথাক্রমে মো. মোস্তাকিম বিল্লাহ, মো.ওমর ফারুক, রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো.দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক এসএম মহিদ হোসেন স্বপন, রামচন্দ্রপুর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.আনসার উদ্দিন মন্টু, সমাজ সেবক মো. ওবায়দুল হক।

 

Post MIddle

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মনিরুল ইসলাম, শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখে রেহেনা আক্তার সিমু। অনুষ্ঠানটি পরিচালনা করেন ৬১নং শৌলখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বাগতম মৃধা। অনুষ্ঠানে নাচ-গান পরিবেশন করে বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

 

অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দ ও নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করা হয় এবং অনুষ্ঠান শেষে তাদেরকে নিয়ে ফটো সেশন করেন জেলা শিক্ষা অফিসার অশোক কুমার সোমাদ্দারসহ অন্যান্য অতিথিবৃন্দ। নবীন বরণ অনুষ্ঠানে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক,ছাত্রছাত্রী,অভিভাবক সাংবাদিক ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

পছন্দের আরো পোস্ট