কুয়েট স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

Sports-2 (1)খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ক্যাম্পাসস্থ খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল ও উন্মেষ সরকারী প্রাথমিক বিদ্যালয় এর দুই দিনব্যপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৬ অনুষ্ঠিত হয়েছে। (৩০ জানুয়ারী) শনিবার সকাল সাড়ে ১১ টায় দুই দিনব্যপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

Post MIddle

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর খুলনা অঞ্চল এর নির্বাহী প্রকৌশলী মোঃ রেজাউল ইসলাম, কুয়েটের তওই কৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ ওসমান গণি ও তার সহধর্মিনী স্কুল ম্যানেজমেন্ট কমিটির সদস্য ফারিসা লতিফ, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মোস্তাফিজুর রহমান, লাইব্রেরীয়ান ও উন্মেষ সরকারী প্রাথমিক বিদ্যালয় এর সভাপতি মোঃ আক্কাস উদ্দিন পাঠান।

 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল এর প্রধান শিক্ষক টি এম ছানাউর রহমান। এ সময় খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল এর প্রধান শিক্ষক (প্রাথমিক শাখা) মোঃ বদিয়ার রহমান এবং উন্মেষ সরকারী প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ আকবর হোসেন সরদার সহ স্কুলের অন্যান্য শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে, ২৯ জানুয়ারী শুক্রবার সকাল ৯ঃ০০ টায় কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন ও কবুতর উড়িয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।

 

 

পছন্দের আরো পোস্ট