রুয়েটে সিভিল ইঞ্জিনিয়ারিং সোসাইটির যাত্রা শুরু

CESR_01পুরকৌশল বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের শিক্ষা, গবেষণা এবং সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে সক্রিয়ভাবে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এ যাত্রা শুরু করল সিভিল ইঞ্জিনিয়ারিং সোসাইটি অব রুয়েট (সিইএসআর)।

 

শনিবার বিকেলে কেন্দ্রীয় ক্যাফেটিরিয়াতে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই সোসাইটি’র শুভ সূচনা করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ। প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর বেগ বলেন, শুধুমাত্র একাডেমিক শিক্ষায় শিক্ষিত হলেই চলবে না, ভাল প্রকৌশলী হতে হলে রুয়েট শিক্ষার্থীদের বিভিন্ন প্রোফেশনাল সোসাইটির সাথে সম্পৃক্ত হতে হবে এবং একইসাথে উদ্ভাবনী ও সামাজিত কর্মকান্ডের নিজেদের সম্পৃক্ত করতে হবে।

 

সিভিল ইঞ্জিনিয়ারিং সোসাইটি অব রুয়েট (সিইএসআর)এর সূচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মোঃ মোশাররাফ হোসেন, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. এন. এইচ. এম কামরুজ্জামান সরকার ও পুরকৌশল বিভাগের প্রফেসর ড. নিয়ামুল বারী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুরকৌশল বিভাগের প্রধান প্রফেসর ড. মোঃ আব্দুল আলীম। স্বাগত বক্তব্য রাখেন সিভিল ইঞ্জিনিয়ারিং সোসাইটি অব রুয়েট (সিইএসআর)এর মডারেটর বুলবুল আহমেদ ও পুরকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক আকতার হোসেন।

 

অনুষ্ঠান শেষে কেক কেটে এই সোসাইটি’র শুভ সূচনা করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ। অনুষ্ঠানে পুরকৌশল বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

লেখাপড়া২৪.কম/রুয়েট/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট