পটুয়াখালী পলিটেকনিকে বিদায়ী অনুষ্ঠান

IMG_20160129_111043ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ৪ বছর মেয়াদি শিক্ষা প্রতিষ্ঠান পটুৃয়াখালী পলিটেকনিক ইন্সটিটিউটের RAC  ৮ম পর্বের বিদায়ী অনুষ্ঠান শুক্রবার (২৯ জানুয়ারি)  অায়োজন করা হয়।সেখানে RAC ৮ম পর্বের সকল বিদায়ী ছাত্র এবং RAC ট্রেডের সকল ছাত্র সহ অন্যান্য ট্রেডের ছাত্ররাও উপস্থিত ছিলেন।এ সময় বিদায়ী ছাত্ররা মধ্য বিভিন্ন দিক নিয়ে বক্তব্যদেন।

 

তারা বলেন ৪ বছর মেয়াদি ডিপ্লোমা শিক্ষার্থীদের বর্তমান গুরুত্ব তাদের স্বপ্নো পুরনের কথা ও কর্মক্ষেত্রেরর বাস্তব কিছু অভিজ্ঞাতা তুলে ধরেন। তারা আরও গুরুত্ব সহকারে বলেন সব্বাই যেন ব্যাবহারিক দিকটাকে বেশী গুরুত্ব দেয়।অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলতাফ হোসেন ইন্সট্রাক্টর নন ডিপার্টমেন্ট। অনুষ্ঠানের সভাপতি ছিলেন প্রকৌশলী এমদাদুল হক খান, তিনি বলেন নতুন ছাত্ররা যেন বিদায়ী ছাত্রদের কাছ থেকে দিক নির্দেশনা মুলক পথ খুজে পায়, আর বিদায়ি ছাত্ররা যেন কর্মসংস্থান গিয়ে তার ইন্সটিটিউটের গৌরব ধরে রাখে সে আশা ব্যাক্ত করেন, তিনি আরও বলেন বিদায়ী ছাত্ররা যেন বছরের পর বছর চাকুরির জন্য না গুরে তারা যেন নিজেরাই আত্মকর্মসংস্থান খুলে অন্যকে কর্মসংস্থান সুযোগ করে দিতে পারে সেই স্বপ্নো পুরনের লক্ষে আগাতে বলেন।

 

অতপর বিদায়ী ছাত্ররা সৌজন্য মুলক উপহার তাদের পক্ষ হতে শিক্ষকদের হাতে তুলে দেন। সর্বপরি বিদায়ী ছাত্রদের মাঝে সনদ পত্র ও ক্রেস বিতরন করেন।এ সময় আরও উপস্থিত ছিলেন প্রকৌশলী জাহিদ হাসান ইন্সট্রাকটর আর এ সি, প্রকৌশলী মোঃ শফিক সহ পটুৃয়াখালী পলিটেকনিক এর বিভিন্ন ডিপার্টমেন্ট এর শিক্ষকরাও উপস্থিত ছিলেন।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট