ইস্টার্ন ইউনিভার্সিটিতে নবীনবরণ অনুষ্ঠিত

IMG_3449ইস্টার্র্ন ইউনিভার্সিটি (ইইউ) এর ‘স্প্রিং ২০১৬’ সেমিস্টারের স্নাতক ও স্নাতকোত্তর শিক্ষার্থীদের নবীনবরন শনিবার (৩০ জানুয়ারি ২০১৬) বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। দু’টি পর্বে অনুষ্ঠিত স্নাতক ও স্নাতকোত্তর শিক্ষার্থীদের নবীনবরণের স্নাতকোত্তর পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রহিমআফরোজ (বাংলাদেশ) লিমিটেড এর গ্রুপ হেড কম্পøায়ান্স মো: মাহসুদুর রহমান, এফসিএ, এফসিএমএ এবং স্নাতক পর্বে সিটিসেল এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মেহবুব চৌধুরী। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব আবুল খায়ের চৌধুরী।

 

IMG_3454অতিথিবৃন্দ তাঁদের বক্তব্যে যুগোপযোগী শিক্ষার উপর গুরুত্বারোপ করেন এবং শিক্ষার্থীদেরকে প্রাপ্ত সুযোগের সর্বোচ্চ সদ্ব্যবহারের মাধ্যমে কৃতিত্বের সাথে ডিগ্রী অর্জনের আহবান জানান। সেই সাথে শিক্ষার্থীদেরকে শিক্ষার প্রতি মনোযোগী হয়ে কঠোর অধ্যবসায়ের মাধ্যমে জাতির ভবিষ্যৎ নেতৃত্ব দানের যোগ্যতা অর্জন করতে উদ্বুদ্ধ করেন।

 

IMG_3409সভাপতির বক্তৃতায় ইইউ উপাচার্য বিশ্ববিদ্যালয়ের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বলেন, শিক্ষার গুনগত মান বজায় রাখতে ইস্টার্ন ইউনিভার্সিটি প্রতিষ্ঠালগ্ন থেকেই আপোষহীন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইস্টার্ন ইউনিভার্সিটি’র উপ-উপাচার্য অধ্যাপক ড. আব্দুল হান্নান চৌধুরী। উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দ, ট্রেজারার মুহাম্মদ সিদ্দিক হোসাইন, বিভিন্ন অনুষদের ডীন, রেজিস্ট্রার, এডভাইজার, চেয়ারপার্সন, ইইউ’র এ্যালামনাই এ্যাসোসিয়েশনের সদস্য, শিক্ষক, কর্মকর্তা এবং ছাত্র-ছাত্রীবৃন্দ।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট