রাবি নবজাগরণ ফাউন্ডেশনের নতুন কমিটি

12645176_932202890196828_4921378690160386488_nরাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্বে”ছাসেবী সংগঠন নবজাগরণ ফাউন্ডেশনের ২০১৫-১৬ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। ২১ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী হাসিব আল মামুন সুমন ও সাধারণ স¤পাদক হিসেবে গনিত বিভাগের শিক্ষার্থী মামুন রেজা। বুধবার বিকেল চারটার দিকে বিশ্ববিদ্যালয়ের ডীনস কমপ্লেক্সের কনফারেন্স কক্ষে সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি আবু হোরায়রা নতুন কমিটি ঘোষণা করেন।

 

কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি নাফিসা তাসনিম, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ারিস খান, সাংগঠনিক সম্পাদক মোস্তারিদ খান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আতিকুজ্জামান, অর্থ সম্পাদক ফাতেমা বারী, দফতর সম্পাদক ইসরাত জাহান, যুগ্ম দফতর সম্পাদক ফরহাদ হোসেন, প্রচার সম্পাদক শফিউল আলম, যুগ্ম প্রচার সম্পাদক মাহবুবা জাহান, প্রকাশনা ও সেমিনার সম্পাদক আদিত্য শরীফ, ব্যবস্থাপনা সম্পাদক আরিফুল ইসলাম ধ্রুব, ক্রীড়া ও প্রতিযোগীতা সম্পাদক তামজিদ হাসান, ছাত্রকল্যাণ সম্পাদক সালাউদ্দিন সুজন, শিক্ষাপ্রসার সম্পাদক সুমাইয়ার রহমান, যুগ্ম শিক্ষাপ্রসার সম্পাদক তানভীর আহমেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মিরাজ, কার্যকরী সদস্য-১ খন্দকার মারজান আতিক ও কার্যকরী সদস্য-২ শাওন কাদির।

 

news khataকমিটি ঘোষণার পর সংগঠনটির পক্ষ থেকে একটিনতুন খাতার মোড়ক উন্মোচন করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক সাদেকুল আরেফিন মাতিন।‘বাই এ নোটবুক ডোনেট ফর এ স্ট্রিট চাইল্ড’-এই শিরোনামে নতুন খাতার মোড়কউন্মোচনকরাহয়। এসময় সেখানেউপ¯ি’ত ছিলেনপরিসংখ্যানবিভাগেরসহযোগীঅধ্যাপক মো. মনিমুলহক, সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ সজীব, সদ্য বিদায়ী কমিটির সভাপতি আবু হোরায়রা ও সাধারণ সম্পাদক মো. সামিউল ইসলাম।

 

সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি আবু হোরায়রা খাতার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বলেন, এই খাতা বিক্রি করে যে লাভ হবে তা সংগঠনটি থেকে পরিচালিত ‘নবজাগরণ শিক্ষানিকেতন’-এর ব্যায়নির্বাহ সাহায্য করবে। ক্যাম্পাসের বিভিন্ন দোকানে সংগঠনটির মোড়কসংবলিত এই খাতা  পাওয়া যাবে।
প্রসঙ্গত, ২০১২ সালে বিশ্ববিদ্যালয়ের কিছু উদ্যোমী শিক্ষার্থীরা নবজাগরণ ফাউন্ডেশন নামের স্বে”ছাসেবী এ সংগঠনটি প্রতিষ্ঠা করেন। ২০১৪ সালে সংগঠনটি বিশ্ববিদ্যালয় সংলগ্ন হরিজন পল্লীতে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য ‘নবজাগরণ শিক্ষানিকেতন’ নামে একটি স্কুল প্রতিষ্ঠাকরে।#

 

 

লেখাপড়া২৪.কম/রাবি/তমাল/আরএইচ

পছন্দের আরো পোস্ট