ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় ভর্তির ২য় অপেক্ষমান তালিকা প্রকাশ

2015_09_06_18_21_01_OQEBUvJcBukbwAfMWptPSuq0YFn4xq_800xautoচট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে ৭ নভেম্বর ২০১৫ তারিখে অনুষ্ঠিত ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ১ম সেমিস্টার ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মেধাক্রম ও ১ম অপেক্ষমান তালিকা হতে ১০ জানুয়ারি ২০১৬ তারিখ পর্যন্ত সময়ে বিভিন্ন অনুষদে ছাত্রছাত্রী ভর্তি হওয়ার পর কয়েকটি আসন শূন্য রয়েছে। শূন্য আসনে ছাত্রছাত্রী ভর্তির হওয়ার লক্ষ্যে ২য় অপেক্ষমান তালিকা (সাধারণ আসন) প্রকাশ করা হয়েছে। মেধাক্রম অনুসারে ২য় অপেক্ষমান তালিকা নিম্নে উল্লেখ করা হলো :

 

মেধাক্রম অনুসারে রোল নং (বাম থেকে ডানে)-১৩৩২১, ১১৪১১, ১৩৭৪২, ১৪০১৪, ১৪০৯১, ১৩৫৯৩, ১১৯৪৫, ১০২৪১, ১০০৫৫, ১১০৮২, ১১৮৪১, ১২৬৮৭, ১৩৭১৬, ১০০২৬, ১১৯৪২, ১৩৫৭৫, ১০৯৫৫, ১২৯৫৭, ১২০৪৫, ১৩৭৩২, ১১৯৬৬, ১১৭৮০, ১১৬২৭, ১০২৯৭, ১১৩২২, ১২৬০৫, ১৩৩৩৯, ১১৯৯২, ১৩৪৪৪, ১৪০৯৯, ১২৬২৫, ১২৮২৩, ১০০৪৬, ১০২০১, ১৩৭০৩, ১০৭২৯, ১৩৬৫২, ১০৮৯৮, ১২৯৫৬, ১২৪২১, ১১৮৬৪, ১১৮৩৮, ১১৭২৮, ১২১০৪, ১৩৭৯৫, ১১৯৫০, ১৩৯৬১, ১০৮৩৩, ১১২৯৩, ১০৪০৬ = ৫০ জন।

 

Post MIddle

আসন শূন্য থাকা সাপেক্ষে ২য় অপেক্ষমান তালিকা হতে মেধাক্রম অনুসারে মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) সকাল ১০:০০ ঘটিকায় ছাত্রছাত্রী ভর্তি করা হবে। আগ্রহী প্রার্থীদেরকে প্রয়োজনীয় কাগজপত্র (এসএসসি ও এইচএসসি’র মূল ট্রান্সক্রিপ্ট, সনদ, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, ৪ কপি ছবি ও ভর্তি ফি) সহ সশরীরে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-১ এর দ্বিতীয় তলার কনফারেন্স রুমে উপস্থিত হওয়ার জন্য বলা হয়েছে।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট