মিরপুর বাংলা স্কুল ও কলেজের পূনর্মিলনী ৫ ফেব্রুয়ারি

govt-bangla-college-online-dhakaমীরপুর বাংলা স্কুল ও কলেজের সাবেক শিক্ষার্থীদের ‘পুনর্মিলনী-২০১৬’-এর নিবন্ধন কার্যক্রম চারদিন বাড়ানো হয়েছে। বিশেষ করে প্রবাসীদের এ আয়োজনে সম্পৃক্ত করতেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে আয়োজকরা জানিয়েছেন। রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে জানুয়ারি ২৯, রাত ১১টা পর্যন্ত।

 

 

মীরপুর বাংলা স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী বা গেট টুগেদার আগামী ৫ ফেব্রুয়ারি গাজীপুরের সোহাগ পল্লীতে অনুষ্ঠিত হবে। এতে প্রাক্তন শিক্ষার্থীদের পরিবারে সদস্য ও অতিথিরাও যোগ দিতে পারবেন। পুনর্মিলনীর জন্য প্রাক্তন শিক্ষার্থীদের নিবন্ধন ফি নির্ধারণ করা হয়েছে এক হাজার টাকা। পরিবারের সদস্য (যেমন- বাবা-মা, স্বামী-স্ত্রী বা সন্তান, যদি সন্তানের ফুড কুপন লাগে) ও অতিথিদের (যেমন- বন্ধু, গাড়িচালক, গৃহকর্মী প্রমুখ) জন্য এই ফি ধরা হয়েছে ৭০০ টাকা।

 

পুনর্মিলনী ও নিবন্ধন ফি সংক্রান্ত তথ্যের জন্য বিস্তারিত জানতে ০১৯১১৭৬০৮৮৩, ০১৬৭৮০০৯০০৩, ০১৭১১১৭৯৩৫ নম্বরে যোগাযোগ করা যাবে। প্রতিটি ব্যাচের জন্য কমপক্ষে একজন করে প্রতিনিধি ঠিক হয়েছে। তাঁর সঙ্গে যোগাযোগ করেও নিবন্ধন করা যাবে। বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের ফেসবুক পেইজ https://www.facebook.com/groups/mbhschool/ । যেকোনো তথ্যের জন্য এখানেও ঢু মারা যাবে।

 

এ ছাড়া মিরপুর অরিজিনাল ১০-এ পপুলার ডায়াগনস্টিক সেন্টারের চার তলার কনফারেন্স রুমে দুপুর ১২টা থেকে রাত ১০টার মধ্যে যেকোনো সময় সশরীরে উপস্থিত হয়ে নিবন্ধন করা যাবে।

 

Post MIddle

নিবন্ধনের সময় প্রাক্তন শিক্ষার্থীদের এক কপি পাসপোর্ট সাইজ ছবিও আনতে হবে। পুনর্মিলনী উপলক্ষে একটি সুভ্যেনির প্রকাশিত হবে, যেখানে অংশগ্রহণকারী সবার ছবি ও বিবরণী থাকবে, যা পরে একটি এক্স-স্টুডেন্ট ডিরেক্টরি হিসেবেও কাজ করবে। যাঁরা এখনো স্মরণিকার জন্য নিজ নিজ ব্যাচের গ্রুপ ছবি সরবরাহ করেননি, তাঁদের জরুরি ভিত্তিতে zakiimed@gmail.com-এ পাঠানোর অনুরোধ করা হয়েছে।

 

গ্রুপ ছবির সঙ্গে পুনর্মিলনীতে অংশগ্রহণের কোনো বাধ্যবাধকতা নেই। ব্যাচওয়ারি স্কুল সময়ের/সাম্প্রতিক সময়ের বা নতুন গ্রুপ ছবি সরবরাহের জন্য অনুরোধ জানানো হয়েছে।

 

এদিকে পুনর্মিলনীর জন্য মীরপুর বাংলা উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক কৃতী শিক্ষার্থী ও পুলিশের সাবেক উপমহাপরিদর্শক এম আকবর আলীকে আহ্বায়ক করা হয়েছে।

 

৫ ফেব্রুয়ারির পুনর্মিলনীতে ছোট একটি সাংস্কৃতিক পর্বও থাকবে। সেখানে প্রাক্তন ছাত্রছাত্রীদের মধ্যে যাঁরা ওই পর্বে (নাচ, গান, আবৃত্তি, ছড়া বলা, কৌতুক, একক অভিনয়, দলীয় অভিনয়, মূকাভিনয়, ব্যান্ড সংগীত) অংশগ্রহণ করতে ইচ্ছুক তাঁদের অতিসত্বর যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন : নাজমুল হুদা চৌধুরী-১৯৮৫ ব্যাচ, মার্ক খান-১৯৯০ ব্যাচ, তুষার তুসকি-১৯৯৮ ব্যাচ, মুঠোফোন নম্বর : ১৭৫৫৫৮০৬৯৬; মতিউর সুমন, ১৯৯৮ ব্যাচ, মুঠোফোন নম্বর : ০১৭১১১২৬০১৩; সোহেল বিন আজাদ অপু-২০০৫ ব্যাচ।#

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট