স্টুডেন্ট কাউন্সিলের শীতবস্ত্র বিতরণ দেবীগঞ্জে

Student Council Newsদেশের একটি অরাজনৈতিক ও অলাভজনক সামাজিক উন্নয়নমূলক সংগঠন বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিল। প্রতিবছর এ সংগঠন দেশের বিভিন্ন স্থানে সমাজের সুবিধাবঞ্ছিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ, পথশিশুর শিক্ষাপ্রকল্প, রক্তদান কর্মসূচী, গরীব মেধাবী শীক্ষার্থীদের বৃত্তি প্রদানসহ শিক্ষার্থীদের নিজ উন্নয়নের জন্য নানা ধরনের সেমিনার এর আয়োজন করা হয়ে থাকে।বছরজুরে বিভিন্ন কর্মকান্ডের অন্যতম একটি শীতবস্ত্র বিতরণ কর্মসূচী।

 

বিগত ৫ বছরের ন্যায় এ বছর পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ৬০০ শীতার্ত পরিবারের মাঝে এবং দিনাজপুরের খানসামা উপজেলায় ২০০ শীতার্ত পরিবারের মাঝে প্রায় ১ কেজী ওজনের মোট ৮০০ টি কম্বল বিতরণ করা হয়েছে।

 

Post MIddle

গত ৮ জানুয়ারী ২০১৬ ইং রোজ শুক্রবার পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার অলদিনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেবীগঞ্জ উপজেলার চেয়ারম্যান আলহ্বাজ হাসনাত জামান চৌধুরী জর্জ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামিলীগ সভাপতি আ স ম নুরুজ্জামান, বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিল এর সভাপতি এস এম আশেক উল্লাহ সোপান, সাধারণ সম্পাদক রাগীব আহসান, যুগ্ম সম্পাদক মাহাবুব আলম, অর্থ সম্পাদক তিয়াস আহমেদ সহ চট্টগ্রামের শাখার পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ।#

 

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট