কুবির সান্ধ্যকালীন এম এ শিক্ষার্থীদের নবীন বরণ

CUকুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে সদ্য চালুকৃত সান্ধ্যকালীন এম এ শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিভাগীয় কনফারেন্স রুমে এই নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিভাগের নিয়মিত শিক্ষার্থী মিথিলা আফরিনের সঞ্চালায় এবং প্রোগ্রাম পরিচালক ও বিভাগের সহকারী অধ্যাপক আলী রেজওয়ান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলী আশরাফ।

 

তিনি বলেন, ‘ইংরেজি বিভাগে সান্ধ্যকালীন এম এ চালু হওয়ায় এ অঞ্চলের মানুষ উচ্চশিক্ষার বিশেষ সুবিধা পেল। এখানে কোর্সটি সম্পন্ন করলে একজন শিক্ষার্থী প্রতিযোগিতামূলক চাকরির বাজারে বিশেষ সুবিধা পাবে। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের বয়স ১০বছর পূর্ণ হয়েছে। বিভাগের শিক্ষকরাও অনেক অভিজ্ঞ। তাই মানসম্মত একটি উচ্চ শিক্ষার নিশ্চয়তা এখানে রয়েছে। এছাড়াও প্রথম ব্যাচে যারা ভর্তি হয়েছেন, তারা এ প্রোগামের সন্তানতুল্য হয়ে থাকবেন।’

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলা ও মানবিক অনুষদের ডিন ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান এম এম শরিফুল করীম এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ মজিবুর রহমান মজুমদার, বিভাগের সহকারী অধ্যাপক জাহিদুল আলম, প্রভাষক শারমিন সুলতানা। নবীন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন খায়রুল আলম, মোজাম্মেল হক এবং মুহিব উল্লাহ প্রমুখ।

 

বিভাগের পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদের ফুল ও গিফ্ট দিয়ে বরণ করে নেয়া হয়।

 

লেখাপড়া২৪.কম/খুবি/পিআর/এমএএ-০৭০৪

পছন্দের আরো পোস্ট