ঢাবিতে রাশিদা মহিউদ্দিন স্বর্ণপদক প্রবর্তন

????????????????????????????????????

ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে ‘রাশিদা মহিউদ্দিন স্বর্ণপদক’ প্রবর্তন করা হয়েছে। এই স্বর্ণপদক প্রবর্তনের লক্ষ্যে প্রয়াত রাশিদা মহিউদ্দিনের ভাই রেজাউল করিম ৮ লাখ টাকার একটি চেক (২৪ জানুয়ারি) রবিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের কাছে হস্তান্তর করেন।

 

উপাচার্য দফতরে আয়োজিত এই চেক হস্তান্তর অনুষ্ঠানে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মফিজুর রহমান এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সৈয়দ রেজাউর রহমান উপস্থিত ছিলেন।

 

Post MIddle

এই ট্রাস্ট ফান্ডের আয় থেকে প্রতিবছর ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতক সম্মান পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ প্রাপ্ত একজন মেধাবী শিক্ষার্থীকে ‘রাশিদা মহিউদ্দিন স্বর্ণপদক’ প্রদান করা হবে।

 

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ন্বর্ণপদক প্রবর্তনে আর্থিক অনুদানের জন্য দাতাকে ধন্যবাদ জানান। তিনি আশা প্রকাশ করেন, এই অনুদানের ফলে ছাত্র-ছাত্রীরা লেখাপড়ায় আরও উৎসাহিত ও মনোযোগী হবে। তিনি প্রয়াত রাশিদা মহিউদ্দিনের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

 

উল্লেখ্য, প্রয়াত রাশিদা মহিউদ্দিন ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতক সম্মান শ্রেণির প্রথম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি দেশে বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব হিসাবে পরিচিতি লাভ করেছিলেন।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ-০৭০১

পছন্দের আরো পোস্ট