ঢাবি টেলিভিশন বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

TV & Filmঢাকা বিশ্ববিদ্যালয় টেলিভিশন ও চলচ্চিত্র অধ্যয়ন বিভাগের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী (২৪ জানুয়ারি ২০১৬) রোববার ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বিভাগের ১ম বর্ষ স্নাতক সম্মান ও মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

 

টেলিভিশন ও চলচ্চিত্র অধ্যয়ন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. এ জে এম শফিউল আলম ভূইয়া’র সভাপতিত্বে অনুষ্ঠানে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

 

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বাংলাদেশের সঠিক ইতিহাস জেনে মিডিয়ার মাধ্যমে তা যথাযথভাবে সাধারণ মানুষের কাছে উপস্থাপনের জন্য টেলিভিশন ও চলচ্চিত্র অধ্যয়ন বিভাগের শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে গেছেন। শিক্ষার্থীদের তাঁর আদর্শ অনুসরণ করতে হবে এবং সাধারণ মানুষকে ভালবাসতে হবে। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তিনি আধুনিক তথ্য-প্রযুক্তির সঠিক ব্যবহারের ওপর গুরুত্বারোপ করেন।#

 

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/আরএইচ

 

 

পছন্দের আরো পোস্ট