৩৫তম বিসিএসের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ

PSC+Building.৩৫তম বিসিএসের লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন-পিএসসি। ৩১ জানুয়ারি থেকে আগারগাঁওয়ে কমিশনের প্রধান কার্যালয়ে সাধারণ এবং সাধারণ ও কারিগরি/পেশাগত ক্যাডারের প্রার্থীদের মৌখিক পরীক্ষা শুরু হবে। এ পরীক্ষা চলবে ৩ মার্চ পর্যন্ত।

 

পিএসসি সূত্র জানায়, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ বাকি প্রার্থীদের পরীক্ষার সূচি পরে কমিশনের ওয়েবসাইট ও দৈনিক পত্রিকার মাধ্যমে জানিয়ে দেয়া হবে। মৌখিক পরীক্ষার জন্য কমিশনের পক্ষ থেকে আলাদা করে কোনো সাক্ষাৎকারপত্র দেয়া হবে না। কমিশনের ওয়েবসাইট থেকে পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক স্বাক্ষরিত সাক্ষাৎকারপত্র ডাউনলোড করে তা পূরণ করে নির্ধারিত দিনে প্রয়োজনীয় কাগজপত্রসহ মৌখিক পরীক্ষা বোর্ডে উপস্থিত হতে হবে।

 

Post MIddle

মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের বিপিএসসি ফরম-২ এর সঙ্গে দাখিল করা মুক্তিযোদ্ধা সনদের দুইটি সত্যায়িত কপি, মুক্তিযোদ্ধা সনদধারীর জন্মতারিখ সম্বলিত এসএসসি/সমমানের সনদ, এসএসসি পাস না হলে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের দেয়া সনদ বা জন্মতারিখ সম্বলিত প্রামাণিক দলিল, মুক্তিবার্তা/গেজেটের সত্যায়িত দুইটি কপিসহ এসব কাগজের দুই সেট মৌখিক পরীক্ষা বোর্ডে দাখিল করতে হবে।

 

এ বছর ১৩ জানুয়ারি ৩৫তম বিসিএস ২০১৪-এর লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়। ২০১৪ সালের ২৩ সেপ্টেম্বর ১ হাজার ৮০৩টি পদে নিয়োগ দিতে ৩৫তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল পিএসসি।#

 

 

লেখাপড়া২৪.কম/আরএ্ইচ

পছন্দের আরো পোস্ট