শেকৃবিতে স্বপ্নসিঁড়ি’র নতুন অভিভাবক নির্বাচন

New Moderatorsরাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) একাডেমিক ও ক্যারিয়ার বিষয়ক সংগঠন স্বপ্নসিঁড়ি’র ক্রমবর্ধমান কার্যক্রমের সঠিক ব্যাবস্থাপনার জন্য ক্লাবের অভিভাবক মহল তথা উপদেষ্টা পরিষদের কলেবর বৃদ্ধি করে নতুন পরিষদ গঠন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় স্বপ্নসিঁড়ি’র পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

 

নতুন এ পরিষদে একজন প্রধান মডারেটর এবং প্রতি অনুষদে একজন মডারেটর ও দুইজন সহকারি মডারেটর হারে সব মিলিয়ে দশজন শিক্ষক স্থান পেয়েছেন।

 

প্রতিষ্ঠার শুরু থেকে মডারেটরের দায়িত্বে থাকা বিশ্ববিদ্যালয়ের আইসিটি পরিচালক, কৃষি পরিসংখ্যান বিভাগের অধ্যাপক নুর মোঃ রহমতউল্লাহকে প্রধান মডারেটর হিসেবে নির্বাচিত করা হয়েছে।

 

কৃষি অনুষদে মডারেটর হিসেবে ক্লাবের সাবেক সহকারি মডারেটর, উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ বেলাল হোসেন এবং সহকারি মডারেটর হিসেবে কৃষি সম্প্রসারণ বিভাগের প্রভাষক মির্জা মোবাশ্বেরুল হক ও প্রাণরসায়ন বিভাগের প্রভাষক মোঃ আরিফ হোসেন মনোনীত হয়েছেন।

 

Post MIddle

কৃষি বাণিজ্য ব্যবস্থাপনা অনুষদে মডারেটর হিসেবে ক্লাবের সাবেক সহকারি মডারেটর, ম্যানেজমেন্ট এন্ড ফিন্যান্স বিভাগের চেয়ারম্যান আবু জাফর আহমেদ মুকুল এবং সহকারি মডারেটর হিসেবে একই বিভাগের প্রভাষক মোঃ রাজিব কামাল শ্রাবণ ও ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি, এগ্রিবিজনেস এন্ড মার্কেটিং বিভাগের প্রভাষক ফজলুল হক মনোনীত হয়েছেন।

 

এনিম্যাল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদে মডারেটর হিসেবে ক্লাবের সাবেক সহকারি মডারেটর, এনিম্যাল প্রোডাকশন এন্ড ম্যানেজমেন্ট বিভাগের সহকারি অধ্যাপক মোঃ মহব্বত আলী এবং সহকারি মডারেটর হিসেবে মাইক্রোবায়োলজি এন্ড প্যারাসাইটোলজি বিভাগের সহকারি অধ্যাপক ডাঃ মির্জা সিনথিয়া সাবরিন এবং ডেইরি বিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ আশিকুর রহমান মনোনীত হয়েছেন।

 

এক যৌথ শুভেচ্ছা বার্তায় ক্লাবের সভাপতি মোঃ আবুল বাশার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন নব নির্বাচিত পরিষদকে অভিনন্দন জানান। একইসাথে এর মাধ্যমে ক্লাবের কার্যক্রম আরও গতিশীল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

উল্লেখ্য ২০১৪ সালে প্রতিষ্ঠার পর থেকে এ সংগঠনটি শিক্ষার্থিদের একাডেমিক রেজাল্ট ও ক্যারিয়ার কেন্দ্রিক সচেতনতা তৈরির পাশাপাশি বিভিন্নভাবে সাহায্য করে আসছে। ক্লাবের কার্যক্রম বৃদ্ধি পাওয়ায় কিছুদিন আগে তিন অনুষদে তিনটি আলাদা কমিটি ঘোষণা করে তারা।#

 

 

লেখাপড়া২৪.কম/শেকৃবি/জাবের/আরএইচ

পছন্দের আরো পোস্ট