এসইউবি’র সাংবাদিকতা বিভাগের নবীনবরণ

Sub-jcms2‘শুদ্ধ হোক হাতে খড়ি, সত্যে হোক পথ চলা’-এ শ্লোগানকে সামনে রেখে স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি)-এর জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ (জেসিএমএস) বিভাগের ৯ম ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত হল। রাজধানীর কলাবাগানে অবস্থিত এসইউবি’র বিজয়  ক্যাম্পাসে শনিবার (২৩ জানুয়ারি) এই নবীন বরণ অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে নবীনদের কেক কেটে এবং ফুল দিয়ে বরণ করে নেন অন্যান্য ব্যাচের শিক্ষার্থীরা। অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন এসইউবি’র জেসিএমএস বিভাগের উপদেষ্টা ও মিডিয়া ব্যক্তিত্ব অধ্যাপক রোবায়েত ফেরদৌস, বিভাগটির সহকারী অধ্যাপক সজীব সরকার, জ্যেষ্ঠ প্রভাষক আফরো সোমা, প্রভাষক নুর-ই-মকবুল, প্রভাষক তানিয়া মুন ডেপুটি রেজিস্ট্রার জোহরা নাজনীন,  সহকারী রেজিস্ট্রার এমডি জাহাঙ্গীর আলম প্রমুখ।

Sub-jcmsঅনুষ্ঠানে রোবায়েত ফেরদৌস বলেন, “সাংবাদিকতা পেশা বর্তমান বিশ্বে সবচেয়ে শক্তিশালী পেশায় পরিণত হয়েছে। সাংবাদিক সমাজ জীবনের ঝুঁকি নিয়েও সমাজ ও রাষ্ট্রের জন্য সব সময় কাজ করে যায়। আমরা আশা করবো নবীন শিক্ষার্থীরা পড়ালেথা শেষ করে এ পেশায় নিজেদের আত্মনিয়োগ করবে।”

 

Post MIddle

তিনি বলেন, “আজকের নবীনরা আগামী দিনে বড় সাংবাদিক হবে ও পেশাগত  জীবনে মানুষের হৃদয়কেও জয় করে নেবে। আর এর জন্য নবীনদের এখন থেকে দায়িত্ববান হয়ে কাজ করতে হবে।”

 

বক্তব্য শেষে জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় ছিল ডকুমেন্টারি প্রদর্শনী, সংগীত ইত্যাদি সাংস্কৃতিক অনুষ্ঠান।#

 

 

লেখাপড়া২৪.কম/তানভীর/আরএইচ

পছন্দের আরো পোস্ট