রাবি সাংবাদিক সমিতির নতুন কমিটি

rabisas new president-secretary photoপ্রথম আলোর মাহবুব আলমকে সভাপতি এবং বাংলানিউজটোয়েন্টিফোর ও দৈনিক সোনার দেশের রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০১৬-১৭ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় রাবিসাস কার্যালয়ে অনুষ্ঠিত সংগঠনের বার্ষিক সাধারণ সভা শেষে এ কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা সদস্য আসলাম-উদ-দৌলা ও সদ্যবিদায়ী সভাপতি এমএ সাঈদ শুভ।

 

পনের সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন, সহসভাপতি-১ হাসান আদিব (যুগান্তর ও সোনালী সংবাদ), সহসভাপতি-২ মোস্তাফিজ মিশু (আলোকিত বাংলাদেশ), যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদ মানিক (বাসস), সাংগঠনিক সম্পাদক আবু জাফর (রেডিও পদ্মা), কোষাধ্যক্ষ রবিউল ইসলাম (নিউ নেশন), দপ্তর সম্পাদক মুস্তাফিজ রনি (বাংলাদেশ অবজারভার), প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান (ইত্তেফাক ও রাইজিংবিডি), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক তালহা তারেক (আমাদের সময়), ক্রীড়া সম্পাদক সাঈদ হাসান রাজ (খবর ২৪ঘণ্টা), তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাশেদ রিন্টু (জাগো নিউজ), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক জহিরুল ইসলাম জাহিদ (মানবজমিন), কার্যকরী পরিষদ সদস্য-১ আসাদুজ্জামান রিফাত (সবুজ বাংলাদেশ), কার্যকরী পরিষদ সদস্য-২ সিরাজুচ ছালেকিন (পরিবর্তন ডটকম)। কমিটিতে সমম্মানিত সদস্য হয়েছেন রোকন রাকিব (কালের কণ্ঠ)। উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন এম এ সাঈদ শুভ (ডেইলি স্টার), সুজন নাজির (সকালের খবর)।

 

Post MIddle

এদিকে নবগঠিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন, উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান, ছাত্রউপদেষ্টা অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন, প্রক্টর অধ্যাপক তারিকুল হাসান ও জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ইলিয়াছ হোসেন। এছাড়াও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, ছাত্রইউনিয়ন, ছাত্রফ্রন্ট, সাংস্কৃতিক জোট, রাবি শিক্ষক সমিতি, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেস ক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অভিনন্দন জানিয়েছে।###

 

লেখাপড়া২৪.কম/রাবি/তমাল/এমএইচ-৪৮০

পছন্দের আরো পোস্ট