রাবিতে দুই প্রাক্তন কৃতি শিক্ষার্থী সংবর্ধিত

????????????????????????????????????
????????????????????????????????????

একটি বিশ্ববিদ্যালয়ের অমূল্য সম্পদ এর প্রাক্তন শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয় থেকে অর্জিত জ্ঞান ও সৃজনশীলতা তাদের ব্যক্তিজীবনকে আলোকিত করার পাশাপাশি কর্মজীবনকেও করে সফল; সামগ্রিকভাবে উপকৃত হয় দেশ ও জাতি। গত ৬৩ বছর ধরে রাজশাহী বিশ্ববিদ্যালয় দেশে মানসম্মত উচ্চশিক্ষা ও মৌলিক গবেষণায় নিরন্তরভাবে কাজ করে যাচ্ছে। এ বিশ্ববিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীরা দেশে-বিদেশে নিজ নিজ পেশায় সাফল্যের স্বাক্ষর রেখে চলেছেন। আগামী দিনেও তা অব্যাহত রাখতে বর্তমান শিক্ষার্থীদের প্রাক্তন শিক্ষার্থীদের কর্মজীবন সম্পর্কে জানতে হবে, গ্রহণ করতে হবে সাফল্যের ইতিবাচক গুণগুলি।

????????????????????????????????????
????????????????????????????????????
Post MIddle

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন এ কথা বলেছেন । বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন কৃতী শিক্ষার্থী কৃষি সচিব শ্যামল কান্তি ঘোষ ও সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খানের সংবর্ধনায় উপাচার্য একথাগুলো বলেন। শুক্রবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় সিনেট ভবনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সভাপতিত্বে এ সংবর্ধনায় সংবর্ধিত প্রাক্তন ছাত্রবৃন্দ ছাড়াও উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, উদ্ভিদবিজ্ঞান বিভাগে প্রফেসর নিশীথ কুমার পাল, প্রফেসর গোলাম কবীর ও প্রফেসর নূরুল আমিন বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপাচার্য সংবর্ধিতদের স্মারক উপহার প্রদান করেন।

 

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মুহাম্মদ এন্তাজুল হক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। তিনি অনুষ্ঠানটি সঞ্চালনাও করেন। ##

 

লেখাপড়া২৪.কম/রাবি/এমএইচ-৪৭৫

পছন্দের আরো পোস্ট