সাদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগের বিদায় অনুষ্ঠান

law farewell 20.01.16সাদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগের এলএলবি(অনার্স) ২৪তম ব্যাচের বিদায় অনুষ্ঠান আজ বুধবার (২০জানুয়ারি,২০১৬) ইউনিভার্সিটির হল রুমে অনুষ্ঠিত হয়েছে। আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর মো. মহিউদ্দিন খালেদের সভাপতিত্বে আয়োজিত এ বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন প্রফেসর আব্দুল্লাহ আল ফারুক । আরও উপস্থিত ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান প্রো-ভিসি প্রফেসর ড. শরীফুজ্জামান, আইন বিভাগের প্রধান মো. আতিকুর রহমান ও বিভাগের শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীরা।

 

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর আব্দুল্লাহ আল ফারুক বলেন, প্রতিষ্ঠিত হওয়ার জন্য আইন বিভাগের শিক্ষার্থীদের ক্ষেত্রটা বিশাল। পরিশ্রমের মাধ্যমে মেধাকে কাজে লাগিয়ে সুন্দর ভবিষ্যৎ গড়ে নিতে হবে। মনে রাখতে হবে বিশ্বে অধিকাংশ প্রভাবশালী ও বিজ্ঞ ব্যক্তিরা আইনের ছাত্র। তাই নিজেকে মূল্যায়ন করে যোগ্যতার প্রমাণ দিতে।

 

Post MIddle

সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান বলেন, সাদার্ন ইউনিভার্সিটি থেকে শিক্ষা সনদ অর্জন মানে তোমরা আজীবনের জন্য সাদার্ন পরিবারের সদস্য হয়ে গেলে। এ ইউনিভার্সিটি তোমাদের প্রতিষ্ঠান। এর ভালো মন্দ নির্ভর করছে তোমাদের উপর। প্রো-ভিসি প্রফেসর ড. শরীফুজ্জামান বলেন, তোমরাই দেশে বিদেশে সার্দানের প্রতিনিধি হয়ে কাজ করবে। তোমাদের সফলতা মানে ইউনিভার্সিটির সফলতা।

 

আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর মো. মহিউদ্দিন খালেদ বলেন, সাদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষার মান সরকারি ইউনিভার্সিটির চেয়ে কোনো অংশে কম নয়। প্রতিযোগিতামূলক বিভিন্ন পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সাদার্ন শিক্ষার্থীরা তা প্রমাণ করেছে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইন বিভাগের প্রধান মো. আতিকুর রহমান। বিদায়ী শিক্ষার্থীরা তাদের বক্তব্যে নিজেদের অনুভূতি ও অভিজ্ঞতা বর্ণনা করেন ।

 

 

পছন্দের আরো পোস্ট