বন্দরনগরী চট্টগ্রামে উচ্চশিক্ষা বিষয়ক তথ্যমূলক সেশন

কার্বন ইন্টারন্যাশনাল লিমিটেড এর বন্দর নগরী চট্টগ্রাম শাখা আগামী ২৪শে জানুয়ারী থেকে ২৬ জানুয়ারী পর্যন্ত এই বিশেষ তথ্যমূলক সেশনের আয়োজন করতে যাচ্ছে।এই বিশেষ আয়োজন চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধা ৬টা পর্যন্ত।

 

আগ্রহী ছাত্র-ছাত্রীরা এই তিনদিন মোট ১৩টি দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি ও ভিসা আবেদন প্রক্রিয়া সম্পর্কে সার্বিক তথ্য পাবে। যে ১৩টি দেশের তথ্য দেয়া হবে সেগুলো হলো, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইংল্যান্ড, আমেরিকা, কানাডা, জার্মানি, ডেনমার্ক, সুইডেন, নেদারল্যান্ড, পোল্যান্ড, সাইপ্রাস, মালয়েশিয়া এবং দক্ষিণ কোরিয়া।প্রত্যেকটি দেশে বাংলাদেশী ছাত্রছাত্রীদের পড়াশোনার পাশাপাশি কাজ করার সুযোগ রয়েছে এবং একটি নির্দিষ্ট সময় পর ও যোগ্যতার ভিত্তিতে নাগরিকত্ব পাবার সম্ভবনা আছে।এই সম্ভবনাগুলোকে বাস্তবে রূপ দিতে কার্বন ইন্টারন্যাশনাল লিমিটেড সার্বিক সহযোগিতা,সঠিক তথ্য ও পরামর্শ প্রদান করবে।

 

প্রত্যেকটি দেশের পড়াশোনার খরচও একাডেমিক যোগ্যতার প্রয়োজনীয়তা আলাদা-আলাদা;একারণে আমাদের দেশের অধিকাংশ ছাত্র-ছাত্রী বিদেশে পড়াশোনা করার স্বপ্ন পূরুন করতে পারবে। যেসকল ছাত্র-ছাত্রী ভর্তি প্রক্রিয়া শুরু করতে চায় তাদেরকে একাডেমিক সার্টিফিকেট ও মার্কশীট, পাসপোর্ট এর কপি এবং আই. ই. এল. টি. এস (IELTS) এর স্কোর সীট নিয়ে আসার অনুরোধ করা হয়েছে।প্রয়োজনীয় কাগজ পত্র নিয়ে আসলে তাদের ভর্তি প্রক্রিয়া তাৎক্ষণিকভাবে শুরু করা যাবে।এই আয়োজনে, সকল ছাত্র-ছাত্রীদেরকে আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়াও সকল ছাত্র-ছাত্রী তাদের বিদেশে পড়াশোনা করার যোগ্যতা যাচাই করতে পারবে।এতে করে তাদের সঠিক ক্যারিয়ার পরিকল্পনা করতে সহজ হবে।

 

আয়োজনের ঠিকানা :

Post MIddle

কার্বন ইন্টারন্যাশনাল লিমিটেড চট্টগ্রাম অফিস

ভি. আই. পি. টাওয়ার ,লেভেল০৩, অফিস নং ৩৭৫ কাজীর দেউরি, চিটাগাং।

ফোন :০৩১২৮৫৩০৯৭, ০১৬১১৮৮৫৮৮৮, ০১৯৭৫৬৩৭৮৩১, ০১৯৭৫৬৩৭৮৪০, ০১৯৭৫৬৩৭৮৪২

ইমেইল : info@carbonint.com

ওয়েবসাইট :www.carbonint.com

পছন্দের আরো পোস্ট