চবি বিভিন্ন্ বিভাগের পরীক্ষার তারিখ ঘোষণা

CUচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বিভিন্ন্ বিভাগের পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। বুধবার বিকালে বিশ্ববিদ্যালয়ের তথ্য অফিসের ডেপুটি রেজিস্ট্রার ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন। ইন. অব এডুকেশন, রিচার্স এন্ড ট্রেনিং চবি ইনস্টিটিউট অব এডুকেশন, রিচার্স এন্ড ট্রেনিং এর বি.এড. (অনার্স)-২০১৫ এর পরীক্ষাসমূহ আগামী ২.২.২০১৬ থেকে ১৩.৩.২০১৬ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

 

সমাজতত্ত্ব বিভাগ
২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে সমাজতত্ত্ব বিভাগে এম.এস.এস. কোর্সে ভর্তির সময়সীমা ২৪.১.২০১৬ পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

 

নৃবিজ্ঞান বিভাগ
নৃবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষ বি.এস.এস. (সম্মান)-২০১৪ এর কোর্স নং-৪০৩ থেকে মৌখিক পরীক্ষাসমূহ পরিবর্তিত সময়সূচি অনুযায়ী আগামী ২৪.১.২০১৬ থেকে ৩.২.২০১৬ পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে শুরু হবে।

 

রাজনীতি বিজ্ঞান বিভাগ
রাজনীতি বিজ্ঞান বিভাগের ২০১৪ সালের ১ম বর্ষ বি.এস.এস. (সম্মান) এর কোর্স নং-১০৬ ও ১০৭ এর পরীক্ষা পুনঃনির্ধারিত তারিখ অনুযায়ী যথাক্রমে আগামী ২৮.১.২০১৬ ও ৩.২.২০১৬ তারিখ প্রতিদিন সকাল ১০ টা থেকে শুর“ হবে। তাছাড়া, উক্ত বিভাগের ২০১৪ সালের এম.এস.এস. কোর্স নং-৫০৩, ৫০৪ ও ৫০৭ এর পরীক্ষাসমূহ পুনঃনির্ধারিত তারিখ অনুযায়ী যথাক্রমে আগামী ১৪, ১৮ ও ২২.২.২০১৬ তারিখ প্রতিদিন সকাল ১০ টা থেকে শুর“ হবে।

 

ইংরেজি বিভাগ
ইংরেজি বিভাগের ২য় বর্ষ বি.এ. অনার্স (বিশেষ)-২০১২ এর ৩.১.২০১৬ তারিখের স্থগিতকৃত অওও-ওওও কোর্স পরীক্ষাটি আগামী ২৬.১.২০১৬ তারিখ সকাল ১০ টায় শুরু হবে।

 

Post MIddle

একাউন্টিং বিভাগ
একাউন্টিং বিভাগের ২য় বর্ষ বি.বি.এ. মিড-টার্ম মানউন্নয়ন/রিটেইক-২০১৩ (স্পেশাল) কোর্স নং-২০৮ এর পরীক্ষা আগামী ২৫.১.২০১৬ তারিখ বেলা ১১ টা থেকে শুর হবে।

 

কলা ও মানববিদ্যা অনুষদের বিভিন্ন কোটার ১ম অপেক্ষমান শিক্ষার্থীদের জ্ঞাতব্য
আগামী ২৪.১.২০১৬ তারিখে অনুষ্ঠিতব্য চ.বি. ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের ১ম বর্ষ বি.এ. (সম্মান) শ্রেণীর বি-১, বি-২, বি-৩, বি-৭এইচ, বি-৭সি এবং বি-৭এস ইউনিটের বিভিন্ন কোটার কিছু সংখ্যক শূণ্য আসনে ভর্তির নিমিত্তে ১ম অপেক্ষমান তালিকার শিক্ষার্থীদের সাক্ষাতকার অনিবার্য কারণবশতঃ উক্ত তারিখের পরিবর্তে আগামী ২৫.১.২০১৬ তারিখ সকাল ১০ টায় কলা ও মানববিদ্যা অনুষদ কার্যালয়ে অনুষ্ঠিত হবে। শিক্ষার্থীদের যথাসময়ে উপস্থিত হয়ে সাক্ষাতকারে অংশগ্রহণের জন্য বলা হয়েছে। উলে¬খ্য, ইতোপূর্বে প্রচারিত বিজ্ঞপ্তির অন্যান্য শর্তাবলী অপরিবর্তিত থাকবে।

 

গণিত বিভাগ
গণিত বিভাগের ৩য় বর্ষ বি.এস-সি. (সম্মান)-২০১৪ এর স্থগিত কোর্স ও অন্যান্য কোর্সের পরীক্ষা পুনঃনির্ধারিত তারিখ অনুযায়ী আগামী ২৪.১.২০১৬ থেকে ২৮.২.২০১৬ পর্যন্ত প্রতিদিন বেলা ১১.৩০ টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

 

আইন বিভাগ
আইন বিভাগে ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন ক্লাশ আগামী ২৪.১.২০১৬ তারিখ সকাল ১০.৩০ টায় আইন অনুষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে। উক্ত ক্লাশে সংশিষ্ট ছাত্র-ছাত্রীদেরকে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

 

২০১৫ সালের ১ম বর্ষ আইন স্নাতক (সম্মান) কোর্স নং-১০৪ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ আগামী ২৪.১.২০১৬ থেকে ৩.২.২০১৬ পর্যন্ত প্রতিদিন দুপুর ১২.১৫ মি. থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

 

লেখাপড়া২৪.কম/চবি/কাইয়ূম/এমএএ-০৬৯৬

পছন্দের আরো পোস্ট