খুবিতে ফিটনেস সেন্টার নির্মাণ কাজের উদ্বোধন

????????????????????????????????????

প্রায় এক কোটি টাকা ব্যয় সাপেক্ষে খুলনা বিশ্ববিদ্যালয়ের জিম/ফিটনেস নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। আজ দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান মাটি কেটে নির্মাণ কাজের সূচনা করেন। এসময় মোনাজাত করা হয়। উপাচার্য নির্ধারিত সময়ের মধ্যে নির্মাণ কাজ শেষ এবং কাজের গুণগতমান রক্ষার জন্য প্রকৌশল বিভাগকে নির্দেশনা দেন।

 

Post MIddle

খুলনা বিশ্ববিদ্যালয়ের জিম/ফিটনেস নির্মাণ কাজ শেষ হলে বিশ্ববিদ্যালয়ের সকল ডিসিপ্লিনের শিক্ষার্থীরা শিক্ষার পাশাপাশি শরীর চর্চা সুবিধা সৃষ্টি হবে। দু’তলা ফাউন্ডেশনসহ প্রথম পর্যায়ে একতলা পর্যন্ত ২০০ বর্গফুট আয়তনের এই ভবন নির্মাণে চুক্তিমূল্য প্রায় এক কোটি টাকা। আগামী ৩০ জুনের মধ্যে এর কাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে। নির্মাণ কাজ উদ্বোধনের সময় পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ আব্দুল মান্নান, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুর রাজ্জাকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপাস্থিত ছিলেন।

 

পরে এই নির্মাণ কাজ সংক্রান্ত একটি চুক্তি ট্রেজারার দফতরে স্বাক্ষরিত হয়। বিশ্ববিদ্যালয়ের পক্ষে ট্রেজারার খান আতিয়ার রহমান চুক্তিতে স্বাক্ষর করেন। এসময় সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ ও বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

পছন্দের আরো পোস্ট