বিসিএস কম্পিউটার সিটিতে চলছে মেলা

cityitfair_19548দেশের অন্যতম কম্পিউটার বাজার বিসিএস কম্পিউটার সিটির মেলা শুরু হয়েছে সোমবার। ঢাকার আগারগাঁওস্থ কম্পিউটার সিটিতে সর্ববৃহৎ এ মেলা শুরু হয়। মেলা চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত।

 
‘ডিজিটাল শিক্ষা শিশুদের অধিকার‘ শ্লোগান নিয়ে শুরু মেলায় তথ্য প্রযুক্তির অতি পরিচিত ব্যান্ডের কম্পিউটার সামগ্রী সুলভ মূল্যে বিক্রয় করা হচ্ছে। সোমবার মেলার আনুষ্ঠানিক উদ্ধোধন করেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

 
এ সময়ে তিনি বলেন, ‌‘এই মেলা জ্ঞান ও প্রযুক্তিভিত্তিক মেলা। এই মেলার মাধ্যমে দেশকে এগিয়ে নেয়া যাবে এটা আমার বিশ্বাস। এ ধরনের আয়োজন তরুণদেরকে অনেক দুর এগিয়ে নিতে সক্ষম হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোস্তফা জাব্বার।

Post MIddle

 
উদ্ধোধন শেষে মেলা সবার জন্য উন্মুক্ত করে দেয়া হয়। মেলায় প্রবেশমূল্য ১০ টাকা। প্রতিবারের মতো এবারও মেলায় শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে বিনামূল্যে প্রবেশের সযোগ পাবে। এ ছাড়াও প্রতিবন্ধীরা বিনামূল্যে মেলায় প্রবেশে অগ্রাধিকার পাবেন। প্রতিদিন প্রবেশ টিকেটের ওপর র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে দেওয়া হবে আকর্ষণীয় সব প্রযুক্তিপণ্যের পুরস্কার।

 
এবারের মেলা আয়োজনের প্ল্যাটিনাম স্পন্সর এইচপি। এছাড়াও সহযোগি স্পন্সর হিসেবে রয়েছে আসুস, এসার, লেনেভো, গিগাবাইট, আরমাগার্ডেন, হিটাচি, ডেল ও মাইক্রো ট্রেন্ড।#

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট