সাদার্নে উপাচার্যের সঙ্গে শিক্ষকদের মতবিনিময়

Meeting with Vcসাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র নতুন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফার সাথে শিক্ষকদের মতবিনিময় সভা মঙ্গলবার (১৯ জানুয়ারি) ইউনিভার্সিটি হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

 

সভায় উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা জনাব সরওয়ার জাহান, উপ-উপাচার্য প্রফেসর ড. শরীফুজ্জামান, ব্যবসা প্রশাসন বিভাগের ডিন প্রফেসর ড. আ ন ম আবদুল মোক্তাদীর, রেজিস্ট্রার ড. ইসরাত জাহান, আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর মহিউদ্দিন খালেদ, সাবেক উপাচার্য প্রফেসর এজেএম নুরুন উদ্দিন চৌধুরী, প্রফেসর ইঞ্জিনিয়ার আলী আশরাফ, ফার্মাসি বিভাগের প্রধান প্রফেসর মহিউদ্দিন চৌধুরী, ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর শামসুজ্জামান, প্রফেসর আহমদ হোসেন, প্রফেসর ড.সালেহ জহুর, প্রফেসর ড. মেহের, বিভিন্ন বিভাগের প্রধানসহ শিক্ষকবৃন্দ।

 

wvc (20)উপাচার্য প্রফেসর ড. মো.নুরুল মোস্তফা বলেন, পরিশ্রমের মাধ্যমে মেধাকে কাজে লাগাতে হবে। গবেষণার করে নিজের জ্ঞান ভা-ারকে সমৃদ্ধ করে তা শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়ে দিতে হবে। শিক্ষকরাই হচ্ছেন জাতির সর্বশ্রেষ্ঠ সন্তান। আপনারাই আলো দেখাবেন বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মকে।

 

সাদার্ন ইউনিভার্সিটি উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান বলেন, সবার ভালোবাসা ও আন্তরিক সহযোগিতায় সাদার্ন ইউনিভার্সিটি এগিয়ে যাচ্ছে। ইতোমধ্যে দেশের অন্যতম স্বনামধন্য ইউনিভার্সিটি হিসেবে স্বীকৃতি পেয়েছে যা সম্মিলিত প্রচেষ্টার ফসল। নতুন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফার নেতৃত্বে সাদার্ন ইউনিভার্সিটি প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে বিশ্বমানের শিক্ষা ও গুণগত শিক্ষা দ্বারা জাতিকে আলোকিত করবে এটাই প্রত্যাশা করছি।

 

উপ-উপাচার্য প্রফেসর ড. শরীফুজ্জামান বলেন, সাদার্ন ইউনিভার্সিটি গুণগত শিক্ষায় বিশ্বাসী। শিক্ষার্থীরা যাতে শিক্ষার অধিকার থেকে বঞ্চিত না হয় সে ব্যাপারে সাদার্ন ইউনিভার্সিটি সব সময় সচেষ্ট। সাদার্ন ইউনিভার্সিটির শিক্ষকরা শিক্ষার্থীদের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

 

 

লেখাপড়া২৪.কম/সাদার্ন/পিআর/আরএইচ

পছন্দের আরো পোস্ট