জবির ডি ইউনিটের ৬ষ্ঠ মনোনয়ন ও ৫ম মাইগ্রেশন তালিকা প্রকাশ

জবি/juজগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের অনার্স (সম্মান) প্রথম সেমিস্টার ডি ইউনিটের বিষয়ভিত্তিক ৬ষ্ঠ মনোনয়ন, ৫ম মাইগ্রেশন এবং মানিবক ও বিজ্ঞান শাখায় উপজাতি ও প্রতিবন্ধী কোটায় মনোনয়ন তালিকা প্রকাশ করা হয়েছে। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

 
বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডি ইউনিটের মানবিক শাখার মেধাক্রম ২৬৮ থেকে ৩১৮ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ২৭৮ থেকে ২৮১ পর্যন্ত ও অপেক্ষমান মেধা তালিকার ১ম মেধাক্রমধারী এবং বাণিজ্য ও অন্যান্য শাখার ১২৪তম মেধাক্রমধারী ও অপেক্ষমান মেধা তালিকার ১৯ থেকে ২৬ পর্যন্ত মেধাক্রমধারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীগণ ৬ষ্ঠ মেধা তালিকায় মনোনীত হয়েছেন।

 
এছাড়া, ৬ষ্ঠ মনোনয়ন ও ২য় কোটায় মনোনীত শিক্ষার্থীদের আগামী ১৯ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি তারিখের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করার নির্দেশ দেয়া হয়েছ। মাইগ্রেশনের জন্য তালিকাভূক্ত শিক্ষার্থীদের অনতিবিলম্বে মাইগ্রেশনের মাধ্যমে নতুন বিভাগের যোগাযোগ করতে হবে এবং মাইগ্রেশনে নতুন বিভাগপ্রাপ্ত শিক্ষার্থীর পূর্ববর্তী বিভাগের সঙ্গে আর কোন সংশ্লিষ্টতা থাকবে না।

 
ডি ইউনিটের ৬ষ্ঠ মনোনয়ন তালিকা ও ৫ম মাইগ্রেশন তালিকা ও কোটায় ২য় মনোনয়ন তালিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.jnu.ac.bd) পাওয়া যাচ্ছে। #

 

লেখাপড়া২৪.কম/জবি/আরএইচ

পছন্দের আরো পোস্ট