বাকৃবি সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন

BAU Picকৃষিবিদ দীন মোহাম্মদ দীনু , বাকৃবি থেকে : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০১৬ সালের নতুন কমিটি গঠিত হয়েছে। সাংবাদিক সমিতির সদস্যদের ভোটে সভাপতি পদে ডেইলী নিউএজের সাংবাদিক মোঃ হাতেম আলী এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক সমকালের সাংবাদিক মোঃ আহাদ আলম শিহাব নির্বাচিত হয়েছেন। গত শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের টিএসসির ক্যাফেটেরিয়াতে নতুন কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।
সাংবাদিক সমিতির কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি এস.এম. আশিফুল ইসলাম (যুগান্তর), যুগ্ম-সম্পাদক মো. আরিফুল ইসলাম (নয়াদিগন্ত), সাংগঠনিক সম্পাদক মো. ইউসুফ আলী (আলোকিত বাংলাদেশ), কোষাধ্যক্ষ মোফাজ্জল হোসেন মায়া (জনকণ্ঠ), দপ্তর সম্পাদক মো. মাহ্দী হাসান (ডেইলী সান), প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজিব মুবিন (ইত্তেফাক), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মুসফিকুর রহমান সিফাত (আমাদের সময়), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আউয়াল মিয়া (দৈনিক সংবাদ)।

 

এছাড়াও কমিটির সদস্য হিসেবে অমিত মালাকার (বাংলামেইল২৪.কম), মো. শাহীদুজ্জামান সাগর (প্রথম আলো) ও মো. আয়াজ বিল্লাহ (সকালের খবর) এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে ইমরুল কায়েস মির্জা কিরণ (ইনডিপেনডেন্ট) ও মো. আশরাফুল আলম (ইনকিলাব) নির্বাচিত হয়েছেন।

 

Post MIddle

সম্পূর্ণ গণতান্ত্রিক পদ্ধতিতে অনুষ্ঠিত এ কমিটি গঠণ প্রক্রিয়ায় নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় জনসংযোগ ও প্রকাশনা দফতরের সহকারী পরিচালক ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীনু, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সহ ভাপতি মো. আতাউল গনি রাব্বানী ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি ইমরুল কায়েস মির্জা কিরণ।

 

লেখাপড়া২৪.কম/বাকৃবি/পিআর/এমএএ-০৬৭৮

পছন্দের আরো পোস্ট