ঢাবি এবং বিইউআইএলডি এর মধ্যে চুক্তি সই

_DSC0013ঢাকা বিশ্ববিদ্যালয় এবং বিজনেস ইনিশিয়েটিভ লিডিং ডেভেলপমেন্ট (বিইউআইএলডি)-এর মধ্যে আজ (১৭ জানুয়ারি) রবিবার একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীন এবং বিইউআইএলডি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আসিফ ইব্রাহীম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

 

উপাচার্য দফতরে আয়োজিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. দেলোয়ার হোসেন, ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ রকিব উদ্দিন ভূইয়া ও মো: রাশেদুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সৈয়দ রেজাউর রহমান এবং ডিসিসিআই-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হুমায়ুন রশিদ উপস্থিত ছিলেন।

 

এই সমঝোতা স্মারকের আওতায় ঢাকা বিশ্ববিদ্যালয় এবং বিজনেস ইনিশিয়েটিভ লিডিং ডেভেলপমেন্ট কর্তৃপক্ষ দেশে শিল্প ও শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে সহযোগিতামূলক সম্পর্ক জোরদার করার ক্ষেত্রে একযোগে কাজ করবে। উভয় প্রতিষ্ঠান দেশে ব্যবসায়িক পরিবেশ উন্নয়নে তথ্য-উপাত্ত ও অভিজ্ঞতা বিনিময় এবং একে অপরের সম্পদ ব্যবহার করবে। এছাড়া, তারা যৌথভাবে সেমিনার, সিম্পোজিয়াম, সম্মেলন আয়োজন এবং গবেষণা কার্যক্রম পরিচালনা করবে।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ-০৬৭৭

পছন্দের আরো পোস্ট