ইউল্যাব ক্যাপাসিটি বিল্ডিং ও অস্ট্রেলিয়া শিক্ষার সুযোগ

Photo 3ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এবং অস্ট্রেলিয়ান একাডেমি অব বিজনেস লিডারশিপ (এএবিএল) এর যৌথ উদ্যোগে ১৫ এবং ১৬ জানুয়ারি ইউল্যাবের নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে ‘ক্যাপাসিটি বিল্ডিং এবং অস্ট্রেলিয়া তে পি এইচ ডি এর সুযোগ’ শীর্ষক সেমিনার।

 

অস্ট্রেলিয়ার সাউদার্ন কুইন্সল্যান্ড ইউনিভার্সিটির একাউন্টিং এর সিনিয়র লেকচারার ডঃ আফজালুর রশিদ এই দুই দিন ব্যপি সেমিনারে ট্রেইনার হিসেবে উপস্থিত ছিলেন। অস্ট্রেলিয়ার বিভিন্ন ইউনিভার্সিটিতে পি এইচ ডি তে স্ক্লারশিপ এর সুযোগ আছে। সে প্রেক্ষিতে ফ্যাকাল্টি মেম্বারদের ক্যাপাসিটি বিল্ডিং, পি এইচ ডি তে এনরোল এবং হাতে কলমে পি এইচ ডি প্রপোসাল লেখার প্রশিক্ষণ দেয়া হয়।

 

Post MIddle

সেমিনারে ইউল্যাব, ব্রাক ইউনিভার্সিটি, স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি,, জগ্ননাথ ইউনিভার্সিটি, রয়াল ইউনিভার্সিটি ঢাকা, ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর ফ্যাকাল্টি মেম্বাররা উপস্থিত ছিলেন।

 

১৫ জানুয়ারি ইউল্যাব এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ইমরান রহমান উদ্ভোধনী বক্তব্যের মাধ্যমে সেমিনারের সূচনা করেন। ১৬ জানুয়ারি ইউল্যাব এর প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর এইচ এম জহির“ল হক অংশগ্রহনকারি ফ্যাকাল্টি মেম্বারদের মাঝে সনদপত্র তুলে দেন এবং সমাপনী বক্তৃতা প্রদান করেন।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ-০৬৬৫

পছন্দের আরো পোস্ট