বেরোবি শিক্ষক সমিতির নির্বাচন

Untitled-1বুধবার (২০/১/২০১৬) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি এর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতোমধ্যে নির্বাচনের তফসিল ঘোষিত হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী গত ১১/০১/২০১৬ তারিখে মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দেওয়া হয়। মুক্তিযুদ্ধ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর চেতনা, আদর্শ ও মূল্যবোধে উজ্জীবিত শিক্ষকবৃন্দের সংগঠন নীল দল এর প্যানেলে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক ও শহীদ মুখতার ইলাহী হলের প্রভোস্ট জনাব মোঃ আমির শরীফ কে সভাপতি এবং ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান জনাব মোঃ গোলাম রব্বানী কে সাধারণ সম্পাদক পদে মনোনীত করে পূর্ণাঙ্গ প্যানেল চূড়ান্ত করা হয়েছে।

 

উক্ত প্যানেলে সহ-সভাপতি পদে ড. নিতাই কুমার ঘোষ, সহকারী অধ্যাপক, বাংলা বিভাগ, কোষাধ্যক্ষ পদে জনাব আপেল মাহমুদ, সহকারী অধ্যাপক, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগ, যুগ্ম-সম্পাদক পদে জনাব মোঃ বেলাল উদ্দিন, প্রভাষক, অর্থনীতি বিভাগ এবং সদস্য পদে জনাব মোঃ আসাদুজ্জামান মন্ডল আসাদ, প্রভাষক, লোক প্রশাসন বিভাগ, জনাব এ.টি.এম জিন্নাতুল বাশার, প্রভাষক, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ, জনাব যারিন ইয়াছমিন চৈতী, প্রভাষক, উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগ, জনাব মোঃ রিপুল কবির, প্রভাষক, সমাজবিজ্ঞান বিভাগ, জনাব মোঃ নুরনবী ইসলাম, প্রভাষক, মার্কেটিং বিভাগ, জনাব মোঃ হারুন-আল-রশীদ, প্রভাষক, রসায়ন বিভাগ, জনাব মোঃ আকতারুল ইসলাম, প্রভাষক, ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগ, জনাব সুবরণ চন্দ্র সরকার, সহকারী অধ্যাপক, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগ, জনাব সৈয়দ আনোয়ারুল আজিম, প্রভাষক, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগ এবং ড. আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান (তুহিন ওয়াদুদ), সহযোগী অধ্যাপক, বাংলা বিভাগ প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

 

Post MIddle

মুক্তিযুদ্ধের পক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর চেতনা ও আদর্শকে ধারণ করে নীল দল শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রেখে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছে এবং শিক্ষা ও গবেষণার মাধ্যমে একটি অসাম্প্রদায়িক, মেধাভিত্তিক ও বুদ্ধিদীপ্ত জাতি গঠনে দৃঢ় প্রত্যয়ী।

 

লেখাপড়া২৪.কম/বেরোবি/পিআর/এমএএ-০৬৫৫

পছন্দের আরো পোস্ট