এশিয়ান ইউনিভার্সিটিতে নবীন বরণ

12 Jan Orientationএশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর স্প্রিং সেমিস্টার ২০১৬ এর নবাগত শিক্ষার্থীদের নবীণ বরন অনুষ্ঠিত হয় গত ৯ ও ১২ জানুয়ারি ইউনিভার্সিটির আয়েশা মিলনায়তনে। অনুষ্ঠানের প্রধান অতিথির আসন অলংকৃত করেন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা এবং উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক।

 

প্রধান অতিথি নবাগত ছাত্র-ছাত্রীদেরকে স্বাগত জানিয়ে তাঁর আলোচনা শুরু করেন। তিনি বলেন, তোমরা একটি নতুন জীবনে পদার্পন করেছো। তোমাদেরকে অনেক পথ পাড়ি দিতে হবে। তিনি বলেন, তোমরা যদি তোমাদের গন্তব্য ঠিক করে নিতে পারো, তাহলে সফলতার পথে কোন কিছুই বাধা হয়ে দাড়াতে পারবে না।

 

Post MIddle

প্রধান অতিথি বলেন, শিক্ষা লাভের পাশাপাশি নৈতিক যোগ্যতা অর্জন করতে হবে এবং জাতি সেবার মানষিকতা নিয়ে নিজেদেরকে গড়ে তুলতে হবে। তিনি বলেন, এশিয়ান ইউনিভার্সিটি শিক্ষার্থীদের জন্য একটি চমৎকার শিক্ষা পরিবেশ প্রদান করতে সব সময় বদ্ধ পরিকর। তোমাদের সহযোগিতায় সেই পরিবেশ কাঙ্খিত মানে উন্নীত হবে বলে আমি বিশ্বাস করি।

 

এইউবি’র ট্রেজারার আবুল কালাম আজাদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. জাফার সাদেক, পরীক্ষা নিয়ন্ত্রক কে, এম, মনিরুল ইসলাম, ডিরেক্টর স্টুডেন্টস অ্যাফেয়ার্স আব্দুল্লাহ এম তাহের, ডিরেক্টর এডমিশন এন্ড রেকর্ডস প্রফেসর মোঃ ফজলুল হক, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক মন্ডলী ও নবাগত শিক্ষার্থীরা।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ-৪৬৫

পছন্দের আরো পোস্ট