জাতীয় শিশু পুরষ্কার প্রতিযোগিতার উদ্বোধন

 

67b65d8c-666f-49e7-9273-b46db28d2960সাতক্ষীরায় জাতীয় শিশু পুরষ্কার প্রতিযোগিতা ২০১৬-এর জেলা পর্যায়ের প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে শহরের পিটিআই প্রাঙ্গণে জেলা শিশু একাডেমীর আয়োজনে অতিথি হিসেবে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আবু জাফর মোঃ আসিফ ইকবাল। শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ।

 

দেশ ও জাতির আশা আকাঙ্খার প্রতীক। যথাযথ পরিবেশে শিশুর সুষ্ঠু ও সুন্দরভাবে বেড়ে ওঠা নিশ্চিত করা মানে উন্নয়ন ও অগ্রগতির পথে দেশ একধাপ অগ্রসর হওয়া। শিশুদের সৃজনশীলতা, মেধা ও যোগ্যতা প্রমানের উদ্দেশ্য নিয়ে ১৯৭৮ সাল থেকে দেশব্যাপী জাতীয় শিশু পুরষ্কার প্রতিযোগিতা নিয়মিতভাবে আয়োজন করে বাংলাদেশ শিশু একাডেমী। দুইটি গ্রুপে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

৭টি উপজেলা থেকে ৫৩টি বিষয়ে ১ম স্থান অধিকারকারী ৩শ৭১ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। এসময় উপস্থিত ছিলেন জেলা শিশু একাডেমীর লাইব্রেরিয়ান মোঃ রফিকুল ইসলাম, অফিস সহকারী নাসিরউদ্দিন, বিচারকের দায়িত্বপালন করেন ক্রীড়ায় ভদ্রকান্ত সরকার এবং সংগীত ও নৃত্য প্রতিযোগিতায় শহিদুল ইসলাম, শেখ মোমিনুর রহমান, আবু আফফান রোজ বাবু, চৈতালী মুখার্জী ও সামান্তা স্মীথ খান চৌধুরী, আব্দুর রহমান প্রমুখ।

 

লেখাপড়া২৪.কম/পিআর/এমএএ-০৬৩৭

 

পছন্দের আরো পোস্ট