বাকৃবির প্রথম বর্ষের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন

BAU Orientation Pic3বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক প্রথমবর্ষের (লেভেল-১, সেমিস্টার-১) ওরিয়েন্টেশন (পরিচিতিমূলক সভা) সম্পন্ন হয়েছে। রোববার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদীন মিলনায়তনে ওরিয়েন্টেশনের আয়োজন করা হয়। এসময় নতুন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

 

বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মো. জসিমউদ্দিন খানের সভাপতিত্বে ও উপাচার্য প্রফেসর ড. মো. আলী আকবরের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান। ওরিয়েন্টেশন অনুষ্ঠানে বিশৃক্সখলা, অব্যবস্থাপনা ও নানা অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। আসন বিন্যাস নিয়ে অব্যবস্থাপনার কারণে অনুষ্ঠানে গিয়ে বসার স্থান হয়নি কৃষি প্রকৌশল ও কারিগরী অনুষদের ডিন অধ্যাপক মো. আবদুর রশিদসহ কিছু শিক্ষক, অফিসার ও সাংবাদিকদের।

 

Post MIddle

এদিকে, বিকেলে ভেটেরিনারি অনুষদের ওরিয়েন্টেশন ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) মিনি কনফারেন্স হলে, কৃষি অনুষদের ওরিয়েন্টেশন শিল্পাচার্য জয়নুল আবেদীন মিলনায়তনে এবং অন্যান্য অনুষদের ওরিয়েন্টেশন নিজ নিজ অনুষদে অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যায় শিক্ষার্থীদের আবাসিক হলগুলোতেও পৃথকভাবে হল ওরিয়েন্টেশ অনুষ্ঠিত হবে।

 

লেখাপড়া২৪.কম/বাকৃবি/রহমান/এমএএ-০৬১৩

পছন্দের আরো পোস্ট