ঢাবি জনসংযোগ দফতর পরিচালককে বিদায় সংবর্ধনা

????????????????????????????????????

ঢাকা বিশ্ববিদ্যালয় জনসংযোগ দফতরের অবসরপ্রাপ্ত পরিচালক জনাব মো: আশরাফ আলী খানকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের উদ্যোগে গত (৭ জানুয়ারি) বৃহস্পতিবার টিএসসি মিলনায়তনে বিদায়ী অফিসারদের জন্য আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানে তাঁকে এই সংবর্ধনা প্রদান করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থেকে তাঁকে ক্রেস্ট প্রদান করেন।

 

Post MIddle

অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সৈয়দ আলী আকবরের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সৈয়দ রেজাউর রহমান এবং এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব মো: রমিজ উদ্দিন উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, মো: আশরাফ আলী খান ১৯৭৩ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় জনসংযোগ দফতরে রিপোর্টার হিসেবে যোগদান করেন এবং ১৯৭৯ সালে সিনিয়র রিপোর্টার পদে উন্নীত হন। তিনি ১৯৮০ থেকে প্রায় ৫ বছর সৌদি আরবে একটি আমেরিকান প্রতিষ্ঠানে কাজ করার পর ১৯৮৫ সালে পুনরায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে সিনিয়র রিপোর্টার হিসেবে যোগদান করেন। তিনি ১৯৮৯ সালে সহকারী জনসংযোগ অফিসার, ১৯৯৭ সালে জনসংযোগ অফিসার এবং ২০০২ সালে জনসংযোগ পরিচালকের দায়িত্ব গ্রহণ করেন। জনাব খান ১৯১৫ সালের জুন মাসে অবসর গ্রহণ করেন।

 

 

পছন্দের আরো পোস্ট