বাংলাদেশ ইউনিভার্সিটিতে এ্যাডমিশন ফেয়ার

Pic-0012বাংলাদেশ ইউনিভার্সিটিতে স্প্রিং সেমিস্টার এর ৫ দিনব্যাপী এ্যাডমিশন ফেয়ার আজ রোববার (১০ জানুয়ারী ২০১৬) থেকে শুরু হয়েছে। ইউনিভার্সিটির মোহাম্মদপুরস্থ নিজস্ব ক্যাম্পাসে আজ সকালে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য জনাব কামরুল হাসান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধানগণ, রেজিস্ট্রারসহ বিপুলসংখ্যক ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী।

 

Post MIddle

এবারের এ্যাডমিশন ফেয়ারে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে ভর্তিচ্ছুক ছাত্রছাত্রীরা তাদের প্রয়োজনীয় বিষয় সম্পর্কে অবগত হওয়ার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সুযোগ-সুবিধা সরজমিনে পরিদর্শনের সুযোগ পাবে। এছাড়া ফেয়ার চলাকালীন শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের অভিজ্ঞ ও সিনিয়র অধ্যাপকদের সাথে সরাসরি মতবিনিময়ের মাধ্যমে উচ্চশিক্ষার বিভিন্ন বিষয়ের বিস্তারিত তথ্যসহ যুগোপযোগী শিক্ষার দিক নির্দেশনামূলক তথ্য সংগ্রহ করতে পারবে।

 

উল্লেখ্য, ফেয়ার চলাকালীন ইউনিভার্সিটির স্প্রিং সেমিস্টারে বিভিন্ন বিভাগে ভর্তিচ্ছুক ছাত্রছাত্রীরা তাদের এসএসসি ও এইচএসসি ফলাফলের উপর সর্বনি¤œ ৫% থেকে সর্বোচ্চ ১০০% কোর্স ফি মওকুফ ছাড়াও অতিরিক্ত ৫ (পাঁচ) এবং ১০ (দশ) হাজার টাকা মওকুফে ভর্তির সুযোগ পাবেন। প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে মেলা চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। মেলা শেষ হবে আগামী ১৪ জানুয়ারী (বৃহস্পতিবার)।

 

 

পছন্দের আরো পোস্ট