খুবিতে নবনির্মিত অতিথি ভবন ও ক্লাবের উদ্বোধন

????????????????????????????????????

খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পুরাতন খেলার মাঠের দক্ষিণে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাশে প্রায় তিন কোটি টাকা ব্যয়ে নবনির্মিত খুলনা বিশ্ববিদ্যালয় অতিথি ভবন ও ক্লাবের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে রোববার। রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান ফলক উন্মোচনের মাধ্যমে নবনির্মিত দৃষ্টিনন্দন এ ভবনের উদ্বোধন করেন। উদ্বোধনের পর মোনাজাত করা হয়।

 

????????????????????????????????????

এসময় খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার খান আতিয়ার রহমান, ডিনবৃন্দ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), ডিসিপ্লিন প্রধান, বিভাগীয় প্রধানগণসহ শিক্ষকবৃন্দ ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Post MIddle

চারতলা ফাউন্ডেশনের ওপর দ্বিতীয় তলার অংশত নির্মাণকাজ শেষে এটি উদ্বোধন করা হলো। নিচতলায় বিশ্ববিদ্যালয় ক্লাব এবং উপরের তলায় অতিথিদের থাকার সুবিধা সৃষ্টি করা হয়েছে। উপাচার্য আশা করেন এ ভবনের চারতলার কাজ খুব শীঘ্রই শুরু করা হবে। ভবনটির সম্পূর্ণ কাজ শেষ হলে এটি এতদাঞ্চলে একটি আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত অতিথি ভবন হিসেবে স্থান করে নেবে। পরে উপাচার্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষক দম্পত্তিদের সম্মানে এক নৈশ ভোজের আয়োজন করেন। সেখানে তিনি সভাপতির সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্য রাখেন।

 

Khulna University photo-2তিনি বলেন, খুলনা বিশ্ববিদ্যালয়কে একটি গুণগতমান সম্পন্ন বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের অগ্রণী ভূমিকা রয়েছে। সম্মিলিত প্রচেষ্টায় আমরা খুলনা বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিতে চাই। শিক্ষাদানের পাশাপাশি এ বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের চিত্তবিনোদনে পারিবারিক পরিম-লে পরিচিতির মাধ্যমে একটি সুন্দর পরিবেশ সৃষ্টির প্রয়োজন। এই অতিথি ভবন ও ক্লাব সেক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

 

এ সময় আরও বক্তব্য রাখেন ট্রেজারার খান আতিয়ার রহমান, বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য প্রফেসর ড. মোঃ সাইফুদ্দিন শাহ্, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. আহমেদ আহসানুজ্জামান, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) টিপু সুলতান। উল্লেখ্য, আধুনিক স্থাপত্য শৈলিতে ২ কোটি ৭৬ লাখ টাকা ব্যয়ে নির্মিত এই অতিথি ভবন ও ক্লাব (অংশ বিশেষ) আয়তন ৫৩০০ বর্গফুট।#

 

 

লেখাপড়া২৪.কম/খুবি/পিআর/আরএইচ

পছন্দের আরো পোস্ট